অটোচলককে ক্ষুর মারার ঘটনায় গ্রেফতার ১, এখনও অধরা একজন

অটোচালককে ক্ষুর মারার ঘটনায় বেনিয়াপুকুর থেকে গ্রেফতার করা হল অভিযুক্ত এক জনকে। ধৃতের নাম রশিদ। তবে এখনও ফেরার ঘটনায় অভিযুক্ত আরও একজন।

Updated By: Aug 30, 2012, 03:36 PM IST

অটোচালককে ক্ষুর মারার ঘটনায় বেনিয়াপুকুর থেকে গ্রেফতার করা হল অভিযুক্ত এক জনকে। ধৃতের নাম রশিদ। তবে এখনও ফেরার ঘটনায় অভিযুক্ত আরও একজন।
বুধবারই এই ঘটনায় রাজনৈতিক রঙ না দেখেই  অভিযুক্ত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। আক্রান্ত অটোচালককে দেখতে তাঁর তোপসিয়ার বাড়িতেও যান পরিবহণমন্ত্রী। আহত চালককে ২০ হাজার টাকা অর্থসাহায্য করেন তিনি। পুলিসি নিষ্ক্রিয়তা নিয়ে মদন মিত্রের কাছে অভিযোগ করেন ওই অটোচালক। তপসিয়া-কিম্বার স্ট্রিট রুটের অটোচালক মহেশ সাউয়ের পিছু ছাড়ছে না সোমবার রাতের আতঙ্ক।
 
সোমবার রাতে অতিরিক্ত যাত্রী তুলতে অস্বীকার করলে, ৬ জন দুষ্কৃতী অটোচালক মহেশ সাউকে ক্ষুর দিয়ে ক্ষতবিক্ষত করে দেয়।  বুধবার পরিবহণমন্ত্রী তাঁকে দেখতে গেলে তোপসিয়ার অবিনাশ চৌধুরী লেনের বাসিন্দা মহেশ সাউ দুষ্কৃতীদের গ্রেফতারের ব্যাপারে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ করেন। পরিবহণমন্ত্রীকে তিনি জানান, রাজনৈতিক দলের কর্মী হিসাবেই দুষ্কৃতীরা নিজেদের পরিচয় দেয়।
 
পুলিসি ব্যবস্থায় যে ফাঁক রয়েছে, তা কার্যত স্বীকার করে নিয়েছেন পরিবহণমন্ত্রী। রঙ না দেখেই অবিলম্বে দোষীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন তিনি। পরিবহণমন্ত্রী আহত অটোচালককে ২০ হাজার টাকা অর্থ সাহায্য করেন। চিকিত্সার প্রয়োজন হলে তাঁকে জানানোর কথাও বলে এসেছেন তিনি।
 

.