বিদ্যুত্স্পৃষ্ট হয়ে কলকাতায় মৃত ২

খোদ শহর কলকাতায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুজনের। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে একবালপুরের ডেন্ট মিশন লেনে। অঝোর বৃষ্টির সময় রাস্তায় বেরিয়েছিলেন দুজন। অভিযোগ খোলা ছিল সিইএসসির এফপি বক্স। জমা জল ও সেই খোলা বক্স সংস্পর্শে আসাতেই অঘটন, অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছে যায় পুলিস ও দমকল। দেহ দুটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

Updated By: Jun 20, 2017, 04:30 PM IST
বিদ্যুত্স্পৃষ্ট হয়ে কলকাতায় মৃত ২

ওয়েব ডেস্ক: খোদ শহর কলকাতায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুজনের। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে একবালপুরের ডেন্ট মিশন লেনে। অঝোর বৃষ্টির সময় রাস্তায় বেরিয়েছিলেন দুজন। অভিযোগ খোলা ছিল সিইএসসির এফপি বক্স। জমা জল ও সেই খোলা বক্স সংস্পর্শে আসাতেই অঘটন, অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছে যায় পুলিস ও দমকল। দেহ দুটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, সোমবার বিকেলের পর থেকেই আকাশ কালো। সন্ধেয় বজ্র-বিদ্যুত সহ মুষল ধারে বৃষ্টি। বৃষ্টি হয়েছে দক্ষিণবঙ্গের সব জেলাতেই। আবহাওয়া দফতর জানিয়েছে আগামী ৪৮ ঘণ্টাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রগর্ভ মেঘের সঞ্চার তার সঙ্গে মৌসুমী বায়ু সক্রিয় হওয়াতেই এই বৃষ্টি বলে জানিয়েছে আবহাওয়া দফতর। (আরও পড়ুন- হাঁসফাঁস গরম থেকে রেহাই, আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টির পূর্বাভাস )

.