মাদক খাইয়ে কিশোরকে খুন, অভিযোগের তির দুই বন্ধুর দিকে

মাদক খাইয়ে এক কিশোরকে খুনের অভিযোগ উঠল দুই বন্ধুর বিরুদ্ধে। নয়ই ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছে ওই কিশোর। নিখোঁজের পরিবারের অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করেছে একবালপুর থানার পুলিস। তথ্য পেতে চলছে দফায় দফায় জেরা।

Updated By: Dec 14, 2015, 11:44 AM IST
মাদক খাইয়ে কিশোরকে খুন, অভিযোগের তির দুই বন্ধুর দিকে

ওয়েব ডেস্ক: মাদক খাইয়ে এক কিশোরকে খুনের অভিযোগ উঠল দুই বন্ধুর বিরুদ্ধে। নয়ই ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছে ওই কিশোর। নিখোঁজের পরিবারের অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করেছে একবালপুর থানার পুলিস। তথ্য পেতে চলছে দফায় দফায় জেরা।

৯ ডিসেম্বর দুই বন্ধু সোনু ও রিজ্জুর সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় একবালপুরের বাসিন্দা মহম্মদ রিয়াজুদ্দিন ওরফে আদিল। অভিযোগ, দুই বন্ধু ফিরে এলেও বাড়ি ফেরেনি রিয়াজুদ্দিন। ১০ তারিখ একবালপুর থানায় নিখোঁজ ডায়েরি করে রিয়াজুদ্দিনের পরিবার। সোনু ও রিজ্জুকে জিজ্ঞাসাবাদ করেও কোনও খোঁজ মেলেনি রিয়াজুদ্দিনের। প্রিন্সেপ ঘাট সহ বিভিন্ন এলাকায় রিয়াজুদ্দিনের ছবিসহ পোস্টার লাগানো হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে রবিবার সোনু ও রিজ্জুকে আটক করে পুলিস। জেরায় দুজন জানায় ৯ তারিখ প্রিন্সেপ ঘাট এলাকায় মাদক খায় ৩ জন। এরপরই গঙ্গায় তলিয়ে যায় রিয়াজুদ্দিন।

রবিবার রাতেই এক বন্ধুকে সঙ্গে নিয়ে প্রিন্সেপ ঘাট এলাকায় যায় পুলিস। ঘটনাস্থল খতিয়ে দেখার পর ফের থানায় নিয়ে আসা হয় রিয়াজুদ্দিনের ওই বন্ধুকে। নিখোঁজ কিশোরের মায়ের অভিযোগ,টাকার লোভে মাদক খাইয়ে ছেলেকে খুন করেছে দুই বন্ধু। এখনও খোঁজ না মেলায় উদ্বেগে রিয়াজুদ্দিনের পরিবার।

.