close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

একুশের সমাবেশকে কি ভোগাবে বৃষ্টি? জেনে কী বলছে হাওয়া অফিস

ইতিমধ্যেই বৃষ্টিতে ভিজেছে ধর্মতলায় সমাবেশ মঞ্চ। তবে এই বৃষ্টিকে শুভ বলে মনে করছেন তৃণমূল সমর্থকরা

Updated: Jul 21, 2019, 08:15 AM IST
একুশের সমাবেশকে কি ভোগাবে বৃষ্টি? জেনে কী বলছে হাওয়া অফিস

নিজস্ব প্রতিবেদন: এবার একুশের সমাবেশকে কি ভেজাবে বৃষ্টি? চিন্তা বাড়ছে সমাবেশে আসা তৃণমূল সমর্থকদের মধ্যে। সকালে মুখ ভার ছিল আকাশের। এক পশলা বৃষ্টিতেও ভিজেছে শহরের একাংশ। এর মধ্যেই ধর্মতলায় মঞ্চমুখী তৃণমূল সমর্থকরা। তবে তৃণমূল নেতৃত্বের মতে এই বৃষ্টি শুভ।

আরও পড়ুন-অপ্রতিরোধ্য ভারতের মেয়ে, চলতি মাসে পঞ্চম সোনা জিতলেন হিমা

গেটা জুলাই মাসে তেমনভাবে বৃষ্টি হয়নি। কিন্তু সকালের বৃষ্টিতে ভিজেছে একুশে জুলাইয়ের মঞ্চ। তবে দলের কর্মী সমর্থকদেরও মতে এই বৃষ্টি নিয়ে ভাববার কিছু নেই। বহুবার একুশে জুলাইয়ের সমাবেশে বৃষ্টি হয়েছে। এবারও হয়েছে। এই বৃষ্টিকে পুস্পবৃষ্টি হিসেবেও দেখছেন বহু সমর্থক।

উল্লেখ্য, বহুবার একুশে জুলাইয়ের সমাবেশে বৃষ্টি হয়েছে। কর্মী-সমর্থকদের সঙ্গে সভায় ভিজেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। ইতিমধ্যেই সকালে একবার বৃষ্টি হয়ে গিয়েছে। তা ফের আসবে কিনা তানিয়েই জল্পনা শুরু হয়েছে তৃণমূল সমর্থকদের মধ্যে।

আরও পড়ুন-২১ জুলাই ট্রেন কমিয়ে কলকাটি নেড়েছে, অভিযোগ মমতার, বাসও বন্ধ হবে, পাল্টা দিলীপ 

এদিকে হাওয়া অফিস জানাচ্ছে অস্বস্তিকর অবস্থা থাকবেই। গতবার একুশে জুলাই বৃষ্টি হয়েছিল ১৬.৭ মিলিমিটার। এবার এখনও পর্যন্ত বৃষ্টি হয়েছে দশমিক ৩ মিলিমিটার। গতবার এইদিনে তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস। এবার তা ৩৫ ডিগ্রি হতে পারে। আজ বর্ষার বৃষ্টি না হলেও বেলা গড়ালে বজ্রবিদ্যুত্ সহ বৃষ্টি হতে পারে। মেঘলা আকাশ সাফ হবে বেলায়।