21 July TMC Shahid Diwas: মুখ্যমন্ত্রীর বাড়ি দেখতে হাজির বহু তৃণমূল সমর্থক, মোবাইল জমা রেখে মিলল ছাড়পত্র

সম্প্রতি এক ব্যক্তি মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়ার পর আরও কড়াকড়ি করা হয়েছে মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা ব্যবস্থা। আজ ভিড় দেখেই সতর্ক হয়ে যান নিরাপত্তাকর্মীরা

Updated By: Jul 21, 2022, 04:52 PM IST
21 July TMC Shahid Diwas: মুখ্যমন্ত্রীর বাড়ি দেখতে হাজির বহু তৃণমূল সমর্থক, মোবাইল জমা রেখে মিলল ছাড়পত্র

পিয়ালি মিত্র: একুশে জুলাইয়ের সভায় যোগ দিতে একদিন আগে থেকেই কলকাতায় চলে এসেছিলেন বহু তৃণমূল কর্মী-সমর্থক। গীতাঞ্জলি স্টেডিয়াম, সেন্ট্রাল পার্কের পাশাপাশি তাদের থাকার রাখার ব্যবস্থা করা হয়। কিন্তু ধর্মতলায় সভায় যখন আসা তখন কালীঘাটে তৃণমূল নেত্রীর বাড়ি বাকী থাকবে কেন?

একুশের সমাবেশে আসা মানে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শোনা তো বটেই বাড়তি লাভ যদি তাঁর বাড়িটা দেখা যায়। সেই উদ্দেশেই জেলা থেকে আসা মানুষজন সকাল থেকেই ভিড় জমালেন কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছে। তাঁরা একবার তৃণমূল নেত্রীর ঘর দেখতে চান।

সকাল থেকেই মমতার কালীঘাটের বাড়ির সামনে লাইন দেন তৃণমূল সমর্থকরা। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির চত্বরে ঢুকে পড়ে এক ব্যক্তি। তার পর থেকেই মুখ্যমন্ত্রীর পাড়ায় ঢোকায় কড়াকড়ি করেছে পুলিস। তাঁর বাড়ি ঢোকার মুখে বসেছে স্মার্ট ব্যারিকেড।

ধীরে ধীরে বহু তৃণমূল সমর্থক মমতার বাড়ি দেখতে জড়ো হওয়া সতর্ক হয়ে যায় প্রশাসন। কিন্তু দূরদূরান্ত থেকে থেকে আসা মানুষজনকে নিরাশ করেননি নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা। আগত লোকজনের নাম লিখে রেখে তাদের মোবাইল ফোন জমা নিয়ে মুখ্যমন্ত্রীর পাড়ায় ঢুকতে দেয় পুলিস।

আরও পড়ুন-অগ্নিপথ মানে কী, পরে এরা আপনাদের ক্যাডার হয়ে কাজ করবে!, একুশের মঞ্চে তোপ মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.