'ফানটাস্টিক ক্রিকেট'-এর কোয়ার্টার ফাইনালে ২৪ ঘন্টা

কোয়ার্টার ফাইনালে উঠল ২৪ ঘন্টা। যাঁরা খবর করেন এই খবরটা তাঁদের নিয়ে। আপনার কাছে প্রতি মুহূর্তের তাজা খবর পৌঁছে দিতে যে মানুষগুলো অবিরত অক্লান্ত ভাবে খেটে চলেছেন আজ তাঁরাই একটু ফুরসুত পেয়ে ব্যাট বল হাতে নিয়ে নেমে গেলেন খেলতে। এ খেলার নাম- 'ফানটাস্টিক ক্রিকেট'। কলকাতার বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের কর্মীদের এই খেলা আজ অনুষ্ঠিত হচ্ছে রাজারহাটে। এই খেলাতেই এখন কোয়ার্টার ফাইনালে ২৪ ঘন্টা।  

Updated By: Dec 11, 2016, 07:21 PM IST
'ফানটাস্টিক ক্রিকেট'-এর কোয়ার্টার ফাইনালে ২৪ ঘন্টা

ওয়েব ডেস্ক: কোয়ার্টার ফাইনালে উঠল ২৪ ঘন্টা। যাঁরা খবর করেন এই খবরটা তাঁদের নিয়ে। আপনার কাছে প্রতি মুহূর্তের তাজা খবর পৌঁছে দিতে যে মানুষগুলো অবিরত অক্লান্ত ভাবে খেটে চলেছেন আজ তাঁরাই একটু ফুরসুত পেয়ে ব্যাট বল হাতে নিয়ে নেমে গেলেন খেলতে। এ খেলার নাম- 'ফানটাস্টিক ক্রিকেট'। কলকাতার বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের কর্মীদের এই খেলা আজ অনুষ্ঠিত হচ্ছে রাজারহাটে। এই খেলাতেই এখন কোয়ার্টার ফাইনালে ২৪ ঘন্টা।  

ব্যুম, ক্যামেরা, ট্রাইপডে অভ্যস্ত হাতগুলো আজ ব্যাট ধরেছে, বলও করছে, আর তার সঙ্গে ফিল্ডিং তো আছেই। প্রতিটি দলেই রয়েছেন দু'জন করে মহিলা খেলোয়াড়। শীত দুপুরে নরম রোদের উত্তাপকে ছাপিয়ে মাঠ জুড়ে ক্রিকেটের উচ্ছাস আর সম্প্রীতির আনন্দ দিয়েই শুরু হল খেলা। আলো জ্বালিয়ে খেলা চলছে রাতেও। খেলার সম্প্রচার করছে সিটি কেবিল।

আরও পড়ুন- বাংলার ছয় পয়েন্ট কার্যত কেড়ে নিল মধ্যপ্রদেশের টেল এন্ডাররা

.