Bhowanipore Double Murder: লেনদেন সংক্রান্ত বিবাদেই জোড়া খুন ভবানীপুরে; তিনজন গ্রেফতার হলেও অধরা মাস্টারমাইন্ড: সিপি

ঘটনার দিন এই মূল চক্রি যায় আশোক শাহ-এর বাড়ি এবং একই সঙ্গে বাকিদেরকেও নিয়ে যায়। আশোক শাহ-এর স্ত্রী কে গুলি করে হত্যা করা হয়। যে এই গুলি চালিয়েছে সেই খোঁজ এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিস।

Updated By: Jun 9, 2022, 02:13 PM IST
Bhowanipore Double Murder: লেনদেন সংক্রান্ত বিবাদেই জোড়া খুন ভবানীপুরে; তিনজন গ্রেফতার হলেও অধরা মাস্টারমাইন্ড: সিপি

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর জোড়া খুন কান্ডের তিন দিনের মধ্যে ৩জন কে গ্রেফতার করেছে কলকাতা পুলিস। হাওড়ার বাসিন্দা এই ৩জনের মধ্যে যদিও ঘটনার মূল চক্রি নেই বলেই জানানো হয়েছে পুলিসের তরফে। মূল চক্রি এবং অন্যান্যদের ধরতে অনুসন্ধান চালাচ্ছে পুলিস। 

বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কলকাতার পুলিস কমিশনার জানান যতীন মেহতা, সুবোধ সিং এবং রত্নাকর নাথকে গ্রেফতার করেছে পুলিস। সরাসরি এই খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছে এই তিনজন কে। ঘটনার দিন আশোক শাহ কে ছুরি দিয়ে আঘাত করে এই তিনজন। এমনটাই জানানো হয়েছে পুলিসের তরফে। 

পুলিসের তরফে আরও জানানো হয়েছে এই পরিবারের একজন ঘনিষ্ঠ সদস্য এই ঘটনার মূল চক্রান্ত করে। সেই মূল চক্রি এই তিনজনকে ঘটনারদিন দুপুরে নিয়ে যায় আশোক শাহ-এর বাড়ি। পুলিস জানিয়েছে এই মূল চক্রির ভাইকে এক লক্ষ টাকা ধার দেন আশোক শাহ। তিনি কোভিডে মারা যান বলেও জানানো হয়েছে পুলিসের তরফে। পরবর্তীকালে আশোক শাহ এই চক্রির কাছে টাকা ফেরত চাওয়ায় তিনি এই খুনের চক্রান্ত করেন বলে জানা গেছে। ধৃত তিনজনের মধ্যে একজন কে এর আগেও অন্য অপরাধে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন: Tapan Dutta Murder Case: তৃণমূল নেতা তপন দত্ত খুনেও সিবিআই, "দ্বিতীয় চার্জশিট কেন, তার মানে ঠাকুর ঘরে কে..." প্রশ্ন হাইকোর্টের

ঘটনার দিন এই মূল চক্রি যায় আশোক শাহ-এর বাড়ি এবং একই সঙ্গে বাকিদেরকেও নিয়ে যায়। আশোক শাহ-এর স্ত্রী কে গুলি করে হত্যা করা হয়। যে এই গুলি চালিয়েছে সেই খোঁজ এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিস। এবং এই কারনেই পুলিস মনে করছে ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকতে পারে। যদিও মূল চক্রির সঙ্গে যারা এই ঘতয়ান্য জড়িত তাঁরা টাকার বিনিময়ে এই কাজ করেছেন কিনা সেই বিষয় পুলিস এখনও কিছু জানাতে চায়নি।           

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.