Sonagachi Theft: সোনাগাছিতে নগদ টাকা ও গয়না লুট! পুলিসের জালে ৪ যৌনকর্মী

 ১০০ নম্বর ডায়াল করে লালবাজারে অভিযোগ দায়ের করলেন দুই ব্যক্তি। নিষিদ্ধপল্লী থেকে ৪ যৌনকর্মীকে থানায় নিয়ে গেল পুলিস!

Updated By: Nov 21, 2022, 11:44 PM IST
 Sonagachi Theft: সোনাগাছিতে নগদ টাকা ও গয়না লুট! পুলিসের জালে ৪ যৌনকর্মী

রণয় তেওয়ারি: সোনাগাছিতে ছিনতাই! নিষিদ্ধপল্লিতে ডেকে এনে নগদ টাকা ও গয়না লুট? ১০০ নম্বর ডায়াল করে অভিযোগ দায়ের করা হল লালবাজারে। অভিযুক্ত ৪ যৌনকর্মীকে থানায় গিয়েছে পুলিস। সূত্রের খবর তেমনই।

ঘটনা ঠিক কী? রোজ সন্ধ্যা নামলেই আসর জমে ওঠে। এরপর রাত যত বাড়ে, 'খদ্দের'দের ভিড়ও ততই বাড়তে থাকে সোনাগাছিতে। নিষিদ্ধপল্লীতে গিয়ে এবার বিপদে পড়লেন দুই ব্যক্তি। অভিযোগ, এদিন সন্ধ্যা ফোন করে তাঁদের ডেকে আনা হয় সোনাগাছিতে। শুধু তাই নয়, ওই দুই ব্যক্তির কাছ থেকে নগদ প্রায় ৭০-৮০ টাকা সোনার গয়না লুট করে নেন ৪ যৌনকর্মী!

আরও পড়ুন: Metiaburuz: মেটিয়াবুরুজে প্রতিবেশীকে ধারালো অস্ত্রের কোপ! গ্রেফতার অভিযুক্ত

তারপর? সূত্রের খবর,  ১০০ নম্বর ডায়াল করে লালবাজারে অভিযোগ দায়ের করেন ওই দুই ব্যক্তি। সোনাগাছিতে পৌঁছয় বড়তলা থানার পুলিস। স্রেফ অভিযোগকারীদের উদ্ধার করা নয়, অভিযুক্ত ৪ যৌনকর্মীকেও নিয়ে যাওয়া হয় থানায়। দুর্বার মহিলা সমন্বয় কমিটির তরফে অবশ্য জানানো হয়েছে, সোনাগাছির কাছেই দুর্গাচরণ স্ট্রিটে একটি সোনার দোকান রয়েছে। সন্ধেবেলায় সেই দোকানের মালিকের কাছ থেকে ১০ সোনা ছিনতাই করেছেন ৩-৪ জন যৌনকর্মী! চুরি, ছিনতাইয়ের মতো ঘটনা অবশ্য আগেও অনেকবার ঘটেছে সোনাগাছিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)