বাইপাসে লুঠ তরুণীর ৬০হাজার টাকা, সিসিটিভি ফুটেজ দেখে আটক ৩ ছিনতাইবাজ

যদিও স্রেফ সিসিটিভির অস্পষ্ট ফুটেজ দেখেই ইতিমধ্যে ৩ ছিনতাইবাজকে আটক করেছে পুলিস। দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া টাকা এবং ফোন। 

Updated By: Nov 29, 2019, 01:34 PM IST
বাইপাসে লুঠ তরুণীর ৬০হাজার টাকা, সিসিটিভি ফুটেজ দেখে আটক ৩ ছিনতাইবাজ

নিজস্ব প্রতিবেদন: রাতের কলকাতায় ফের ছিনতাইবাজদের কবলে তরুণী। ইএম বাইপাসের ঘটনা। শনিবার মধ্যরাতে রাজেরহাটের বাসিন্দা ওই তরুণীর কাছ থেকে লুঠ যায় ৬০ হাজার টাকা আর দামি মোবাইল ফোন। যদিও স্রেফ সিসিটিভির অস্পষ্ট ফুটেজ দেখেই ইতিমধ্যে ৩ ছিনতাইবাজকে আটক করেছে পুলিস। দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া টাকা এবং ফোন। 

পুলিস সূত্রে খবর, গত ২৩ নভেম্বর শনিবার ইএমবাইপাসের একটি ধাবায় বন্ধুবান্ধবদের সঙ্গে খেতে যায় বছর ২৩-এর ওই তরুণী। রাত আড়াইটে নাগাদ বাড়ি ফেরার জন্য ধাবার বাইরেই অ্যাব-ক্যাবের জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। ঠিক তখনই ইএম বাইপাসের দিক থেকে একটি মোটরবাইক আসে। মোটরবাইকে তিনজন ছিল। তখনই অপেক্ষারত তরুণীর ব্যাগ এবং হাতের মোবাইল ছিনিয়ে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ঘটনায় মানিকতলা থানায় লিখিত অভিয়োগ দায়ের করে ওই তরুণী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে মানিকতলা থানার পুলিস এবং লালবাজারের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। ইএমবাইপাসের সিসিটিভি ফুটেজ থেকেই মেলে ক্লু। যদিও দুষ্কৃতিদের মুখ বা বাইকের নম্বর সবই বেশ অস্পষ্ট ছিল। শুধুমাত্র মোটরবাইকের মডেলটি চিহ্নিত করতে পেরেছিল পুলিস। সেই সূত্র ধরেই ফের তদন্ত শুরু হয়। অবশেষে বৃহস্পতিবার রাতে ওই ৩ ছিনতাইবাজকেই গ্রেফতার করতে সক্ষম হয় পুলিস।

আরও পড়ুন: রোজভ্যালি কাণ্ডে কর্ণধারের স্ত্রী শুভ্রা কুণ্ডুর বিরুদ্ধে জারি লুকআউট নোটিস

তদন্তে উঠে আসছে আরও চাঞ্চল্যকর তথ্য, পুলিস সূত্রে খবর, সম্প্রতি এমন একটি দল তৈরি হয়েছে শহরে। মধ্যরাত অবধি খোলা থাকা ধাবার সামনে হানা দেওয়াই যাদের মূল উদ্দেশ্য। ঘোরাফেরার সময়ে সুযোগ বুঝে ছিনতাই করে ওই দল। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। যদিও ঘটনায় রাতের শহরের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে।

.