Netajinagar Fire: ফ্ল্যাটে খাঁচাবন্দি! আগুনে ঝলসে মৃত্যু ৮ বিড়াল ও ১ কুকুরের....

আবাসিকদের অভিযোগ, অবলা প্রাণীগুলির কোনও যত্ন নিতেন না ফ্ল্যাটের মালিক। ঠিকমতো খেতেও দেওয়া হত না। থানায় অভিযোগ দায়ের।

Updated By: Mar 5, 2023, 04:57 PM IST
Netajinagar Fire: ফ্ল্যাটে খাঁচাবন্দি! আগুনে ঝলসে মৃত্যু ৮ বিড়াল ও ১ কুকুরের....

পিয়ালী মিত্র: শহরের বহুতলে অগ্নিকাণ্ড। ফ্ল্যাটে খাঁচাবন্দি অবস্থায় আগুনে ঝলসে মৃত্যু হল ৮টি বিড়াল ও ১ কুকুরের! কীভাবে? অভিযোগ দায়ের করা হল থানায়। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের নেতাজিনগরে।

পুলিস সূত্রে খবর, ফ্ল্যাটের মালিক নিজে থাকেন যাদবপুরে। নেতাজিনগরের নাকতলা রোডের বহুতলে যে ফ্ল্যাটে আগুন লেগেছিল, সেই ফ্ল্যাটে রাখা হত কুকুর ও বিড়ালদের! আবাসিকদের অভিযোগ, অবলা প্রাণীগুলির কোনও যত্ন নিতেন না ফ্ল্যাটের মালিক। ঠিকমতো খেতেও দেওয়া হত না। অস্বাস্থ্যকর পরিবেশের খাঁচায় বন্দি ছিল ৮টি বিড়াল ও ১ কুকুর।

আরও পড়ুন:  Accident in Bypass: শহরে ফের দুর্ঘটনা, বাইপাসে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দ্রুত গতির গাড়ির

ঘড়িতে তখন ৩টে। শনিবার রাতে ওই ফ্ল্যাটের জানলা দিয়ে আগুনের শিখা দেখতে পান আবাসিকরা। এরপর খবর দেওয়া হয় দমকলে ও থানায়। ঘণ্টা দুয়েক মধ্যেই আগুন নিভিয়েও ফেলেন দমকলকর্মীরা। কিন্তু বাঁচানো যায়নি ৮টি বিড়াল ও ১ কুকুরকে! আগুন ঝলসে মৃত্যু হয় অবলা প্রাণীগুলির। ফ্ল্যাটি আপাতত সিল করে দিয়েছে পুলিস। কীভাবে আগুন লাগল? তা স্পষ্ট নয় এখনও।

এদিকে এই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ করেছেন ফ্ল্যাটের মালিক। তাঁর দাবি, ওই প্রাণীগুলি নাকি পোষ্য ছিল না!একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তত্ত্বাবধানে ফ্ল্যাটে রাখা হয়েছিল তাদের। এর আগে বিষ খাইয়ে মেরে ফেলা হয়েছিল ৩ কুকুরকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.