উলটোডাঙা উড়ালপুলে আরও ফাটল, জোর কদমে মেরামতিতে নামলেন ইঞ্জিনিয়াররা

ফাটল ধরা পড়ায় মঙ্গলবার দুপুরে KMDA-র পর্যবেক্ষণের সময় উলটোডাঙা উড়ালপুলে ধরা পড়ে ফাটল। কয়েক ঘণ্টার মধ্যে উড়ালপুলে বন্ধ করে দেওয়া হয় যানচলাচল। ফলে জানজটের ফাঁসে আটকে পড়ে গোটা উলটোডাঙা চত্বর। বুধ ও বৃহস্পতিবার সেতুর স্বাস্থ সরেজমিনে খতিয়ে দেখেন ইঞ্জিনিয়াররা।

Updated By: Jul 12, 2019, 05:57 PM IST
উলটোডাঙা উড়ালপুলে আরও ফাটল, জোর কদমে মেরামতিতে নামলেন ইঞ্জিনিয়াররা

নিজস্ব প্রতিবেদন: উলটোডাঙা উড়ালপুলে ধরা পড়ল আরও ফাটল। পায়ারের ফাটলটি ছাড়াও স্প্যানে রয়েছে আরও ৮টি ফাটল। সেগুলিরও মেরামতি হবে বলে জানানো হয়েছে KMDA-র তরফে। 

ইঞ্জিনিয়াররা জানিয়েছেন, উলটোডাঙা উড়ালপুলের কলকাতামুখী শাখায় মোট ৮টি স্প্যানে ফাটল ধরা পড়েছে। এই ফাটলগুলিকে ইস্পাতের পিলার দিয়ে ঠেকা দেওয়া হবে। তার পর ফাটলগুলির মধ্য়ে দেওয়া হবে বিশেষ রাসায়নিক। মোট ৯৬টি ইস্পাতের পিলার বসানো হবে বলে জানা গিয়েছে। 

 

রাসায়নিক ভরাটের পর স্প্যানগুলিতে নজরদারি চালানো হবে। সমস্যার সমাধান হলে সরিয়ে ফেলা হবে ইস্পাতের পিলার। কিন্তু ফাটল না জুড়লে দেওয়া হবে অন্য দাওয়াই। 

বউ ফেরতের দাবিতে থানার দরজা আটকে ধরনায় বসলেন স্বামী!

ফাটল ধরা পড়ায় মঙ্গলবার দুপুরে KMDA-র পর্যবেক্ষণের সময় উলটোডাঙা উড়ালপুলে ধরা পড়ে ফাটল। কয়েক ঘণ্টার মধ্যে উড়ালপুলে বন্ধ করে দেওয়া হয় যানচলাচল। ফলে জানজটের ফাঁসে আটকে পড়ে গোটা উলটোডাঙা চত্বর। বুধ ও বৃহস্পতিবার সেতুর স্বাস্থ সরেজমিনে খতিয়ে দেখেন ইঞ্জিনিয়াররা।  বৃহস্পতিবার রাতে উড়ালপুলের বিমানবন্দরগামী শাখা খুলে দেওয়া হলেও কলকাতামুখী শাখা কবে খুলবে তা নিশ্চিত করে বলতে পারছেন না কেএমডিএ-র কর্তারা। 

.