Assembly Election Result 2023: জয়ের আশায় আগেই উৎসবের আয়োজন! ফাঁকা প্রদেশ কংগ্রেস দফতরে হাজির ব্যান্ডপার্টি...

Assembly Election Result 2023: এ যেন রাম না হতেই রামায়ণ। বাল্মীকি রামায়ণ লিখে ফেললেন কিন্তু রামেরই জন্ম হল না! জয় অনুমান করে আগাম বাজনার আয়োজন হল, বাজনদারও হাজির; কিন্তু জয়-ই হাজির হল না! মেঘ না চাইতেই জল এটাকে বলা যেতেই পারত। কিন্তু বলা গেল না। বলা গেল না বলেই ফাঁকা প্রদেশ কংগ্রেস দফতরে এসে মুখ শুকনো হয়ে গেল ব্যান্ড পার্টির!

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 3, 2023, 03:46 PM IST
Assembly Election Result 2023: জয়ের আশায় আগেই উৎসবের আয়োজন! ফাঁকা প্রদেশ কংগ্রেস দফতরে হাজির ব্যান্ডপার্টি...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: এ যেন রাম না হতেই রামায়ণ। বাল্মীকি রামায়ণ লিখে ফেললেন কিন্তু রামেরই জন্ম হল না! জয় অনুমান করে আগাম বাজনার আয়োজন হল, বাজনদারও হাজির; কিন্তু জয়-ই হাজির হল না! মেঘ না চাইতেই জল এটাকে বলা যেতেই পারত। কিন্তু বলা গেল না। বলা গেল না বলেই ফাঁকা প্রদেশ কংগ্রেস দফতরে এসে মুখ শুকনো হয়ে গেল ব্যান্ড পার্টির! এ পর্যন্ত পড়ে মাথামুণ্ড কিছুই বোঝা গেল না? তা হলে ঘটনাটি একটু বিশদেই শুনুন। পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে বিজেপিকে বা প্রতিপক্ষকে শুইয়ে-দেওয়া দুর্দান্ত ফল হবে ভেবে এবং সেই ফলের জোয়ারে এই বাংলাতেও জমিয়ে উৎসব করা যাবে ভেবে ব্যান্ডপার্টিকে বায়না দিয়ে রাখা হয়েছিল। যথাসময়ে এলও ব্যান্ডপার্টি। তারপর? 

আরও পড়ুন; Assembly Election 2023 Results: বিধানসভায় ভালো ফল করলেই ২০২৪ লোকসভায় বিজেপির রাস্তা সাফ! পরিসংখ্যান বলছে অন্য কথা

এসে ব্যান্ডপার্টি দেখে, শুনশান বাংলার প্রদেশ কংগ্রেস দফতর-- বিধান ভবন। জয়ের আশায় আগেই উৎসবের আয়োজন করা হয়েছিল! কিন্তু ঘটনাচক্রে ফাঁকা প্রদেশ কংগ্রেস দফতর। যা দেখে সেখানে হাজির ব্যান্ডপার্টি তখন দৃশ্যতই হতাশ। 

জানা গিয়েছে, আজ, রবিবার ভোটগণনার দিন সকাল থেকেই প্রদেশ কংগ্রেস অফিসে লোকজনের দেখা নেই। কিন্তু সেখানেই হঠাৎ হাজির ব্যান্ডপার্টির লোকজন। কেন? তাঁরা এসে বলল, দুদিন আগেই তাঁদের বায়না করা হয়েছিল (সম্ভবত প্রদেশ কংগ্রেসের তরফে)। ৩০০০ টাকায় বায়না করা হয়েছিল! যিনি বায়না করেছিলেন তিনি নাকি তাঁদের আজ, রবিবার দুপুর দুটোর সময় এখানে আসতে বলেছিলেন। সেই অনুযায়ী তাঁরা এসেছেন। কিন্তু এসে দেখছেন এই ছবি। এবং যিনি বায়না করেছিলেন এখানে আসার পরে ব্যান্ডপার্টির তরফে তাঁকে বারবার ফোন করা হলেও সেই ব্যক্তি ফোন ধরছেন না!

আরও পড়ুন; Assembly Election Result 2023: দিল্লির বিজেপি পার্টি অফিসে আজ সন্ধেয় যাচ্ছেন মোদী! 

ব্যাপারটা নিয়ে রীতিমতো মজার আবহ তৈরি হয়েছে। বোঝাই যাচ্ছে, ভিন রাজ্যের ফলের আঁচ এ রাজ্যে বসেই পোয়াতে কংগ্রেসের তরফে এই আয়োজন করা হয়েছিল। কিন্তু ভোটের ফলের ট্রেন্ড ভিন রাস্তা ধরতেই বায়না করা সেই রহস্যময় ব্যক্তিও হয়তো ভিন রাস্তা ধরেছেন! ফলে ব্যান্ডপার্টি আর তাঁর টিকিটি পাচ্ছে না! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.