ধুন্ধুমার RG Kar, শ্বাসকষ্টের চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে উধাও সদ্যোজাত

২৫ জুন হাসপাতালের তরফে বলা হয়, সন্তানের মৃত্যু হয়েছে। কিন্তু, পরিবারের সঙ্গে যোগাযোগ করতে না পারায় দেহ সত্‍কার করে দেওয়া হয়েছে। 

Edited By: Priyanka Dutta | Updated By: Jun 27, 2020, 09:25 AM IST
ধুন্ধুমার RG Kar, শ্বাসকষ্টের চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে উধাও সদ্যোজাত
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সন্তানের দেহ হাতে পাননি বাবা-মা। এমনই অভিযোগে তুলকালাম আরজি কর হাসাপাতালে। বিক্ষোভ শিশুর পরিজনদের। ঘটনার সূত্রপাত চলতি মাসের ১২ তারিখ। জানা গিয়েছে পুত্রসন্তানের জন্ম দেন চন্দননগরের বাসিন্দা বাবান মণ্ডলের স্ত্রী। শ্বাসকষ্টের সমস্যা থাকায় শিশুটিকে কলকাতার আর জি কর হাসপাতালে রেফার করা হয়। শিশুটিকে পরের দিনই আরজি কর হাসপাতালে ভর্তি করেন বাবা-মা।

আরও পড়ুন: তৃণমূল থেকে বহিষ্কার করা হল বাগনান কাণ্ডে মূল অভিযুক্ত কুশ বেরাকে  

অভিযোগ, তারপর থেকে শিশুটির চিকিত্সা নিয়ে পরিবারের লোকজনকে কিছুই জানানো হয়নি। ২৫ জুন হাসপাতালের তরফে বলা হয়, সন্তানের মৃত্যু হয়েছে। কিন্তু, পরিবারের সঙ্গে যোগাযোগ করতে না পারায় দেহ সত্‍কার করে দেওয়া হয়েছে। হাসপাতালের এই দাবি মানতে নারাজ সদ্যজাতের বাবা-মা। তাঁদের অভিযোগ, সন্তানের মৃত্যু হয়নি। মিথ্যে কথা বলছেন হাসপাতাল কর্তপক্ষ। এরপরই আজ হাসপাতাল চত্বরে বিক্ষোভ ফেটে পড়েন তাঁরা। 

আরও পড়ুন: শহর কলকাতার ৬০ টি রাস্তায় হতে পারে সাইকেল লেন, তৈরি হচ্ছে নকশা

পরিবারের তরফে দাবি, গত মঙ্গলবার আরজি কর হাসপাতালে আসেন সদ্যোজাতের মা, শিশুর জন্য একটি বাটিতে মাতৃ দুগ্ধও পাঠানো হয়। পরিবারের প্রশ্ন, তাহলে সেই দুধ কার সন্তান পান করল? পরিবারের অভিযোগ, 
এই নিয়ে এদিন সুপারের সঙ্গে কথা বলতে চাইলে, তিনি নিরাপত্তারক্ষীকে দিয়ে বলে পাঠান এখন কথা বলতে পারবেন না তিনি।