New Town Accident: নিউটাউনে রহস্যমৃত্যু যুবকের, গভীর রাতে উদ্ধার দেহ

জানা গেছে নারকেল বাগান হয়ে সল্টলেকের দিকে যাচ্ছিল রোহন

Updated By: May 1, 2022, 07:55 AM IST
New Town Accident: নিউটাউনে রহস্যমৃত্যু যুবকের, গভীর রাতে উদ্ধার দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে নিউটাউনে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় একজনের। মৃতের নাম রোহন ধাঞ্চলিয়া। 

মৃত রোহন ধাঞ্চলিয়া লেকটাউন বাঙ্গুরের বাসিন্দা। রবিবার ভোর তিনটে নাগাদ দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। দুর্ঘটনার পিছনে কী কারণ রয়েছে তা খতিয়ে দেখছে নিউটাউন থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, রাত প্রায় তিনটে নাগাদ নিউটাউন থানায় খবর যায় যে নিউটাউন নারকেল বাগানের কাছে রক্তাক্ত অবস্থায় এক বাইক আরোহী পড়ে আছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নিউটাউন থানার পুলিস। ঘটনাস্থলে গিয়ে তড়িঘড়ি বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই বাইক আরোহীকে। হাসপাতালে নিয়ে গেলে তাকে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়। 

আরও পড়ুন: Babul Supriyo: মিটেও মিটছে না শপথ-জট! রাজ্যপালের সিদ্ধান্তে আপত্তি ডেপুটি স্পিকারের

জানা গেছে নারকেল বাগান হয়ে সল্টলেকের দিকে যাচ্ছিল রোহন। মাথায় হেলমেট ছিল কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর কোনও একটি কাপরের কোম্পানিতে কাজ করত সে। পুলিসের কাছে এখনও ধোঁয়াশা রয়েছে কীভাবে তার মৃত্যু হয়েছে সেই বিষয়ে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মনে করা হলেও তার বাইকে দুর্ঘটনার কোনও চিহ্ন দেখা যায়নি। পুলিস তদন্ত করে দেখছে যে তার মৃত্যু কীভাবে হয়েছে।

ওই যুবকের মাথা থেঁতলে গেলে বলে জানা গেছে। একই সঙ্গে তার সরিরেও আঘাতের চিহ্ন দেখা গেছে। পুলিসের কাছে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। বাইকটি ফরেন্সিক তদন্তে পাঠানো হবে বলে জানা গেছে পুলিসের তরফে। একইসঙ্গে যে এলাকায় ওই যুবককে পাওয়া গেছে সেই এলাকায় তল্লাশি চালানো হবে বলেও জানা গেছে। পুলিসের তরফে পরিবারের লকের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে তিনি শনিবার রাতে কোথায় গেছিলেন এবং তার সঙ্গে কারোর কোনও শত্রুতা ছিল কীনা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.