Valentine's Day: স্বামীর কাছে ১৫ হাজার টাকা দাবি, না পাওয়ায় কাচের গ্লাস দিয়ে মার স্ত্রীর

বছর আটেক আগে প্রেম করে বিয়ে করেছিলেন নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া সবুজ সংঘের বাসিন্দা অজিত চৌধুরী ও মামনি। তাদের ৭ বছরের একটি পুত্র সন্তানও আছে। সোমবার স্বামীর কাছে টাকা দাবি করে মামনি।

Updated By: Feb 14, 2023, 03:16 PM IST
Valentine's Day: স্বামীর কাছে ১৫ হাজার টাকা দাবি, না পাওয়ায় কাচের গ্লাস দিয়ে মার স্ত্রীর
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: ভ্যালেন্টাইন্স ডে-র আগে স্বামীর কাছে ১৫ হাজার টাকা চেয়ে না পাওয়ায় স্বামীকে কাঁচের গ্লাস দিয়ে মার স্ত্রীর। এর জেরে মাথা ফাটল স্বামীর। কেড়ে নেওয়া হয়েছে গাড়ির চাবিও। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। আহত ব্যক্তির মাথায় ৬টি সেলাইও পড়েছে। এই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত স্বামী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: Bengal Weather Update: আরও কমল রাতের তাপমাত্রা, বুধবার শেষ শীতের স্পেল

বছর আটেক আগে প্রেম করে বিয়ে করেছিলেন নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া সবুজ সংঘের বাসিন্দা অজিত চৌধুরী ও মামনি। তাদের ৭ বছরের একটি পুত্র সন্তানও আছে। সোমবার স্বামীর কাছে টাকা দাবি করে মামনি। ১৫ হাজার টাকা লাগবে বলে জানান। বারবার চাওয়ার পরেও টাকা না দেওয়ায় কাঁচের গ্লাস দিয়ে স্বামীর মাথায় মারেন।

আরও পড়ুন: Malda: মালদহে এবার জাপানি আম; ১ কেজি আমের দাম ২ লক্ষ!

আক্রান্ত অজিত চৌধুরীর অভিযোগ এর সঙ্গে জড়িত রয়েছে মামনির বাবা অচিন্ত মন্ডলও। দুজনের নামেই লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। বাবার টাকার দরকার আছে জেনে কাঁচের গ্লাস দিয়ে মেরে তার কাছ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। বিয়ের পর থেকে স্ত্রী প্রায়ই তাকে মারধর করে বলে অভিযোগ অজিত বাবুর।

জানা গিয়েছে নরেন্দ্রপুর থানার পুলিস এই ঘটনার বিষয়ে অভিযুক্ত স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করবে। কেন তিনি এই ঘটনা ঘটিয়েছেন সেই বিষয়ে জানার চেষ্টা করা হবে বলে জানা গিয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.