Abhishek Banerjee: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে মমতার কাছে অভিষেক, ঘণ্টা তিনেক বৈঠক..

জল্পনা বাড়ল আরও খানিকটা।

Updated By: Jan 1, 2024, 10:42 PM IST
Abhishek Banerjee: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে মমতার কাছে অভিষেক, ঘণ্টা তিনেক  বৈঠক..

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: কী আলোচনা হল? কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে অভিষেক বন্দ্য়োপাধ্যায়। প্রায় ঘণ্টা তিনেক বৈঠকের পর বেরিয়েও গেলেন তিনি। জল্পনা বাড়ল আরও খানিকটা।

আরও পড়ুন:  Nandigram | Kunal Ghosh: নিশানায় সেই সুব্রত বক্সিই! নন্দীগ্রামে মমতার হারে 'খোঁচা' কুণালের...

আজ, সোমবার ১ জানুয়ারি ইংরেজি নতুন বছরের প্রথমদিন। আবার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাদিবসও। রাজ্যজুড়ে যখন বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপন করলেন তৃণমূলকর্মী-সমর্থক, তখন দলেরই অন্দরেই মতপার্থক্য় প্রকাশ্যে চলে এল। রাজ্য সভাপতি সুব্রত বক্সির মন্তব্যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। 

সুব্রত বক্সি বলেন, 'অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভারতের রাজনীতিতে আমাদের সাধারণ সম্পাদক। স্বাভাবিকভাবেই এই নির্বাচনে  অভিষেক বন্দ্যোপাধ্যায় যদি লড়াই করেন, নিশ্চিতভাবে আমার ধরনা, তিনি লড়াইয়ের ময়দান থেকে পিছিয়ে যাবেন না। যদি লড়াই করেন, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়কেই সামনে রেখে লড়াই করবেন। এবং জোড়াফুলকে সামনে রেখেই লড়াই করবে এব্যাপারে নিশ্চিত। মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাধারণ সম্পাদক যিনি আছেন, একত্রিত লড়াই করে বাংলার বুক থেকে বিজেপি ঠেকিয়ে দেবে। এই প্রত্যাশা আমাদের আছে'।

আরও পড়ুন:  Sudip Banerjee: 'মমতা না থাকলে ছাগলের তৃতীয় সন্তান হবে বাংলা', ইঙ্গিতপূর্ণ মন্তব্য সুদীপের!

পাল্টা দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও। তিনি বলেন, 'অভিষেকের পিছিয়ে যাওয়ার কথাটা আসছে কী করে?  'এই অভিষেক পিছিয়ে যাবে না, এই বাক্যগঠনটা বোধহয় পুনর্বিবেচনা প্রয়োজন'। এই প্রেক্ষাপটেই কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে যান অভিষেক। কখন? আজ, সোমবার সন্ধে ৬ নাগাদ। সঙ্গে ছিলেন ফিরহাদ হাকিমও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.