KMC Election: 'অবাধ ও শান্তিপূর্ণ' ভোটের বার্তা; কোনওরকম গা-জোয়ারি চলবে না: Abhishek

দলের কর্মীদের সচেতন থাকার  নির্দেশ।

Updated By: Dec 17, 2021, 06:55 PM IST
KMC Election: 'অবাধ ও শান্তিপূর্ণ' ভোটের বার্তা; কোনওরকম গা-জোয়ারি চলবে না: Abhishek

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় পুর নির্বাচনে 'অবাধ ও শান্তিপূর্ণ' ভোটের বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শেষদিনের প্রচারে তাঁর হুঁশিয়ারি, 'কোনওরকম গা- জোয়ারি চলবে না। কারও কোনও অপকর্মের জন্য দল যদি বিন্দুমাত্র কুলুষিত হয়, তাহলে পরের দিনই বহিষ্কৃত হবে, সে যত বড় নেতার ছাত্রছায়া থাকুন না কেন'। বললেন, 'আমার কাছে স্পেসিফিক ইনফর্মেশন এসেছে, পাঁচ-সাতটা ওয়ার্ডে ওরা বদমায়েসি করার চেষ্টা করবে। পায়ের তলা মাটি নেই, তাই কিছুটা একটা করতে হবে। গোল পাকিয়ে মিডিয়া দেখাতে হবে। আমাদের সচেতন থাকতে হবে। চোখ-কাখ খোলা রাখতে হবে'।

শেষদিনে শহরে জমজমাট প্রচার। দক্ষিণ কলকাতায় তৃণমূল প্রার্থীদের সমর্থনে প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন বালিগঞ্জ থেকে কালীঘাট পর্যন্ত রোড-শো করলেন তিনি। জনসভায় এদিন অভিষেক বলেন, 'কাল উত্তর কলকাতা মিছিল করেছিলাম, আজ দক্ষিণ কলকাতায়। একে অপরকে টেক্কা দিচ্ছে। আপনাদের আর্শীবাদ পেয়েছি, সেজন্য কৃতজ্ঞ'। তাঁর কথায়, '২০১০-এর আগের কলকাতা আর ২০২০-র পরের কলকাতা, তুলনা করে ভোট দিতে হবে। দক্ষিণ কলকাতায় বিজেপি আর্বজনার জামানত বাজেয়াপ্ত হবে। মনে রাখবেন, সব কেন্দ্রেই প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৪৪ ওয়ার্ডে যেন জেতে তৃণমূল'।

আরও পড়ুন: KMC Election: ভোটের পর শুনানি! বাহিনী মামলার নিষ্পত্তি হল না হাইকোর্টে

একুশের বিধানসভা ভোটে বঙ্গ বিজয়ের লক্ষ্যে ঝাঁপিয়েছিল বিজেপি। মুখ্যমন্ত্রীর পাড়া ভবানীপুরে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেছিলেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। কিন্তু নির্বাচনী লড়াই ভরাডুবি হয় গেরুয়াশিবিরের। এদিন অভিষেক বলেন, 'বিধানসভা ভোটের আগে এসে বড় বড় ভাষণ দিয়েছিল। ভোটের পর ৮ মাসে তাঁদের টিকি খুঁজে পাওয়া যায়নি।  বিজেপির মতো দু'নম্বরি দল সারা ভারতে নেই। কোভিড থেকে আমফান,  আপনাদের পাশে ছিল তৃণমূল। দিদি যে কথা বলেন, সে কথা রাখেন। ১৯ ডিসেম্বর নির্বাচনে দৃষ্টান্ত স্থাপন করতে হবে'।

এদিকে কলকাতার অবাধ ও সু্ষ্ঠু নির্বাচনের জন্য নির্দেশিকা জারি করল নির্বাচন কমিশন (Election Commission)। ভোটের একদিন আগে বেআইনি অস্ত্র উদ্ধার ও কুখ্যাত দুষ্কৃতীদের আটক করার নির্দেশ দেওয়া হল পুলিসকে। সঙ্গে সীমান্ত সিল ও নাকা চেকিং-ও।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.