কোয়ার্টারের পাঁচ তলা থেকে পড়ে গিয়ে শিশু মৃত্যু

সার্ভেন্টস কোয়ার্টারের পাঁচ তলা থেকে পড়ে গিয়ে শিশুর মৃত্যু। ঘটনা TURF VIEW সেনা আবাসনে। প্রতিদিনই মেয়ে অনিতাকে ঘুম পাড়িয়ে কাজে যেতেন মা। আজও গিয়েছিলেন। অনিতার বাবা রাজু রজকও বাড়ি ছিলেন না। ঘুমন্ত অবস্থায় পাশ ফিরতে গিয়ে জানালা দিয়ে পড়ে যায় বছর চারেকের শিশুটি। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শোকের ছায়া সেনা আবাসনে।

Updated By: Mar 6, 2017, 11:30 PM IST

ওয়েব ডেস্ক: সার্ভেন্টস কোয়ার্টারের পাঁচ তলা থেকে পড়ে গিয়ে শিশুর মৃত্যু। ঘটনা TURF VIEW সেনা আবাসনে। প্রতিদিনই মেয়ে অনিতাকে ঘুম পাড়িয়ে কাজে যেতেন মা। আজও গিয়েছিলেন। অনিতার বাবা রাজু রজকও বাড়ি ছিলেন না। ঘুমন্ত অবস্থায় পাশ ফিরতে গিয়ে জানালা দিয়ে পড়ে যায় বছর চারেকের শিশুটি। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শোকের ছায়া সেনা আবাসনে।

এদিকে, ফের অ্যাপোলোর বিরুদ্ধে অভিযোগ। বিলের পুরো টাকা না মেটানোয় রোগী ছাড়তে অস্বীকার। জন্ডিসে আক্রান্ত হয়ে গত মাসের ২২ তারিখ অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন মৌরিগ্রামের বাসিন্দা স্বপন দাস। আজ ডিসচার্জের সময় তাঁর বিলের পরিমাণ দাঁড়াল ৬ লক্ষ টাকা। পরিবারের অভিযোগ, পুরো টাকা না মেটানো পর্যন্ত রোগীকে ডিসচার্জ করা হবে না বলে জানিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন- বিলে কেন অসঙ্গতি, পুলিসি জেরায় বিষম খেলেন অ্যাপোলো কর্তারা

.