বউবাজারে রূপান্তরকামী মহিলার শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার অভিযুক্ত অ্যাডিশনাল ওসি

ওই রূপান্তরকামী মহিলার গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন অভিযুক্ত।  ২ বান্ধবীর গায়ে হাত দেন। চুমু ছুঁড়তেও দেখা যায় তাঁকে। 

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 22, 2020, 04:19 PM IST
বউবাজারে রূপান্তরকামী মহিলার শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার অভিযুক্ত অ্যাডিশনাল ওসি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বউবাজার এলাকায় রূপান্তকামী মহিলা ও তাঁর বন্ধুদের শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার অভিযুক্ত পুলিসকর্মী অভিষেক ভট্টাচার্য। ধৃতের বিরুদ্ধে বিভাগীয় তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে। অভিযুক্ত অভিষেক ভট্টাচার্য সাউথ ওয়েস্ট ট্রাফিক গার্ডের অতিরিক্ত ওসি। 

জানা গিয়েছে, সোমবার রাত ৮টা নাগাদ ওই রূপান্তরকামী ও তাঁর দুই বান্ধবী দমদম এলাকায় ত্রাণ দিয়ে বাড়ি ফিরছিলেন। সেইসময়ই বউবাজার থানা এলাকায় ঘটনাটি ঘটে। অভিযোগ, চাঁদনি চকের কাছে একটি রেস্তোরাঁয় কফি খেতে গাড়ি দাঁড় করান তাঁরা। তখনই তাঁদের গাড়ির উপর চড়াও হন অভিযুক্ত অভিষেক ভট্টাচার্য। গাড়ির খোলা কাঁচ দিয়ে ওই রূপান্তরকামী মহিলার গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন অভিযুক্ত। একাধিকবার বাধা দেওয়ার চেষ্টা করা হয় তাঁকে। তারপরেও অভিযুক্ত ওই রূপান্তরকামী মহিলার ২ বান্ধবীর গায়ে হাত দেন। অভিযোগ, গাড়ি চালক বাধা দিতে গেলে তাঁকে মারধর করে হাতও ভেঙে দেয় অভিযুক্ত।  এমনকি ওই রূপান্তরকামী ও তাঁর বন্ধুদের উদ্দেশে চুমু ছুঁড়তেও দেখা যায় তাঁকে। 

এরপরই এই ঘটনায় ১০০ ডায়েল করে লালবাজারে অভিযোগ জানান নির্যাতিতারা। খবর দেন বউবাজার থানাতেও। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বউবাজার থানার পুলিস কর্মীরা। তাঁরাই ওই রূপান্তরকামী মহিলা ও তাঁর বন্ধুদের নিয়ে বউবাজার থানায় যান। সেখানে এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন পশ্চিমবঙ্গ রূপান্তরকামী উন্নয়ন পর্ষদের সদস্য ওই রূপান্তরকামী মহিলা।

আরও পড়ুন, ‘কিতল ফর ইসলাম’ গ্রুপটাই ‘shadow group’, সদস্য সংখ্যা প্রায় ৩০০

.