"মা কে ভয় দেখিয়ে আবেদন করানো হয়েছে" যাদবপুর ইস্যুতে মন্তব্য দেবাঞ্জনের

 সাংবাদিক বৈঠকে এদিন তিনি জানান, "বাবুলকে প্রশ্ন করে ভুল করিনি।"  এদিন দেবাঞ্জন আরও বলেন "আমি মনে করি না ভুল করেছি।" 

Updated By: Sep 23, 2019, 12:36 PM IST
"মা কে ভয় দেখিয়ে আবেদন করানো হয়েছে" যাদবপুর ইস্যুতে মন্তব্য দেবাঞ্জনের

নিজস্ব প্রতিবেদন: অনুতপ্ত নন অভিযুক্ত ছাত্র দেবাঞ্জনবল্লব চট্টোপাধ্যায়। সোমবার যাদবপুরে সাংবাদিক বৈঠকে একথাই স্পষ্ট করলেন তিনি। এদিন তিনি বলেন আত্মরক্ষার স্বার্থেই বাবুল সুপ্রিয়র চুলের মুঠি ধরে ফেলেন দেবাঞ্জন। বাবুল নিগ্রহের ঘটনার ৩ দিন পর প্রকাশ্যে মুখ খুললেন অভিযুক্ত ছাত্র দেবাঞ্জন। সাংবাদিক বৈঠকে এদিন তিনি জানান, "বাবুলকে প্রশ্ন করে ভুল করিনি।"  এদিন দেবাঞ্জন আরও বলেন "আমি মনে করি না ভুল করেছি।" 

গত বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুলের হেনস্থার পর ঘটনার ছবি ছড়িয়ে পড়ে স্যোশাল মিডিয়ায়। সেখানেই উঠে আসে অভিযুক্ত দেবাঞ্জন বল্লব চট্টোপাধ্যায়ের ছবি। তবে দেবাঞ্জনের দাবি, ওই ছবি বিকৃত করা হয়েছে স্যোশাল মিডিয়ায়। পাশাপাশি তিনি এও স্পষ্ট করেন যে, বাবুলের কাছে ক্ষমা চেয়ে যে পোস্ট ছড়িয়েছে তা ভুয়ো। তাঁর নাম ভাড়িয়েই ওই ফেসবুক পোস্ট করা হয়েছে। এখানেই শেষ হয় না তাঁর বিস্ফোরক মন্তব্য়। 

আরও পড়ুন: ভাইরাল ছবিতে ছাত্রী নয়, বরং এক ছাত্রই বাবুলকে নিগ্রহ করছেন, দেখুন বিস্ফোরক ভিডিয়ো

এদিন তিনি এও জানিয়েছেন যে, তাঁর মায়ের আবেদনের যে ভিডিয়ো সামনে এসেছিল তাও স্বইচ্ছায় করা হয়নি। বিজেপি কর্মীরাই তাঁর অসুস্থ মা-কে ভয় দেখিয়ে এই আবেদন করিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন দেবাঞ্জন। সবমিলিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তাণ্ডবের রেশ এখনও অব্যাহত। মিছিল পাল্টা মিছিলে আজও সরগরম মহানগরী। তারওপর দেবাঞ্জনের মন্তব্য যে নয়া মোড় আনতে পারে বলেই মনে করছে একাংশ। 

Tags: