close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সল্টলেকে তৃণমূল কর্মীর ওপরে অ্যাসিড হামলা, আটক বিজেপি কর্মী

বিধাননগর ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল দত্ত সংবাদমাধ্য়মে বলেন, এনিয়ে তিনবার হামলা হল রাজুর ওপরে

Sekender Abu Zafar | Updated: Oct 22, 2019, 11:05 AM IST
সল্টলেকে তৃণমূল কর্মীর ওপরে অ্যাসিড হামলা, আটক বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফেরার পথে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল সল্টলেকের লাবনী আইল্যান্ডে। অভিযোগের তির বিজেপির দিকে। রাজু দে নামে ওই তৃণমূল কর্মী এনিয়ে অভিযোগ করেছেন বিধাননগর দক্ষিণ থানায়। ওই অভিযোগের ভিত্তিতে ভোলা সরদার নামে এক বিজেপি কর্মীকে আটক করেছে পুলিস। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন-৩৭০ বিলোপে 'অন্তরের সমর্থন' জানিয়ে কলকাতা থেকে মোদীকে পাঠানো হচ্ছে ৫০ হাজার চিঠি

অভিযোগ, সল্টলেকের দত্তাবাদের বাসিন্দা রাজু দে স্কুটি চড়ে বাড়ি ফিরছিলেন। লাবনী আইল্যান্ডের কাছে আসতেই তাঁকে লক্ষ্য করে কোনও তরল ছোড়ে কয়েকজন। প্রথমে বুঝতে না পারলেও জ্বালা করতে শুরু করে তাঁর পিঠে। কটূ গন্ধও বের হতে থাকে। তড়িঘড়ি তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

সূত্রের খবর, বেশ কয়েকজনকে চিহ্নিত করেছেন রাজু। এনিয়ে অভিযোগ করা হয়েছে বিধাননগর দক্ষিণ থানায়। দাবি করা হয়েছে, খুনের জন্যই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে হামলাকারীরা।

আরও পড়ুন-প্রায় আড়াই বছর পর ছাত্রভোট প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে!

বিধাননগর ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল দত্ত সংবাদমাধ্য়মে বলেন, এনিয়ে তিনবার হামলা হল রাজুর ওপরে। এনিয়ে বহুবার প্রশাসনকে জানিয়েছি। গোটা বিধাননগরে এই অঞ্চল থেকেই লিড পেয়েছে তৃণমূল। তাই এলাকা দখল করার চেষ্টা চালাচ্ছে বিরোধীরা।