ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল, ভুল কাগজে সই করিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ

ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল। এবার ভুল কাগজে সই করিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন মৃত সঞ্জয় রায়ের স্ত্রী রুবি রায়। আজ অ্যাপোলো হাসপাতালে গিয়ে বকেয়া টাকা মিটিয়ে জমা রাখা FD-র কাগজ ফেরত নেন রুবি। অভিযোগ, তখনই টাকা নিয়েছেন রুবি, এই মর্মে একটি কাগজে তাঁকে সই করিয়ে নেওয়ার চেষ্টা হয়। বিতর্কিত কাগজটি বাজেয়াপ্ত করেছে পুলিস।

Updated By: Feb 27, 2017, 08:21 PM IST
ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল, ভুল কাগজে সই করিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল। এবার ভুল কাগজে সই করিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন মৃত সঞ্জয় রায়ের স্ত্রী রুবি রায়। আজ অ্যাপোলো হাসপাতালে গিয়ে বকেয়া টাকা মিটিয়ে জমা রাখা FD-র কাগজ ফেরত নেন রুবি। অভিযোগ, তখনই টাকা নিয়েছেন রুবি, এই মর্মে একটি কাগজে তাঁকে সই করিয়ে নেওয়ার চেষ্টা হয়। বিতর্কিত কাগজটি বাজেয়াপ্ত করেছে পুলিস।

স্বামীর অকালমৃত্যুর শোক। তার সঙ্গে জমেছে ক্ষোভের পাহাড়। অভিযোগ, অ্যাপোলোর  গাফিলতিতে এই মর্মান্তিক মৃত্যু। সেই অ্যাপোলোর টাকা তিনি নেবেন না। সাফ জানিয়ে দিলেন রুবি রায়। সঞ্জয় রায়ের চিকিত্‍সার জন্য ফিক্সড ডিপোজিট জমা রেখেছিলেন হাসপাতালে। বকেয়া মিটিয়ে সেই FD ফেরত নিতেই সোমবার হাসপাতালে যান রুবি।

ডিমান্ড ড্রাফট ও নগদে বকেয়া দু লক্ষ নব্বই হাজার টাকা ফেরত দেন রুবি। ফেরত নেন জমা রাখা FD-র কাগজ। কিন্তু এরপরই অন্যদিকে মোড় নেয় ঘটনা।

রুবির বিস্ফোরক অভিযোগ, সঞ্জয় রায়ের চিকিত্‍সার টাকা ফেরত নেওয়ার জন্য জোর করা হয় রুবিকে। এমনকী রুবি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করায়, জোর করে অন্য কাগজে সই করিয়ে নেওয়ার চেষ্টা হয়।

হাসপাতাল থেকে সোজা ফুলবাগান থানায় যান রুবি। প্রতারণার অভিযোগ দায়ের করেন।

বিতর্কিত কাগজ বাজেয়াপ্ত করেছে পুলিস। অ্যাপোলো কর্তৃপক্ষের কাছ থেকে সঞ্জয় রায়ের চিকিত্‍সার সব নথি তলব করা হয়েছে। বিস্তারিত বিলও নেওয়া হয়েছে। বিলে কোনও অসঙ্গতি আছে কিনা, খতিয়ে দেখে অ্যাপোলো কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট চিকিত্‍সককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস।

.