কলকাতার বুকে ফের সিন্ডিকেটের দাদাগিরি!

কলকাতার বুকে ফের সিন্ডিকেটের দাদাগিরি। এবার তাণ্ডব পাটুলিতে। ফতোয়া মেনে নির্মাণ সামগ্রী  না নেওয়ায় সিন্ডিকেটের রোষে পড়লেন প্রোমোটার দীপক সাহা।বেধড়ক মারধর করা হয় তাঁকে।  বাঘাযতীনের উল্লাসকর দত্ত লেনে বাড়ির পাশেই আড়াইকোটি টাকার প্রজেক্টের কাজ করছেন দীপকবাবু। শুরু থেকেই কাঁচা মাল সিন্ডিকেটের কাছ থেকে নিতে হবে বলে শুরু হয় জোরজবরদস্তি।তাঁর বাড়ি এসে হুমকি দিয়ে যায় কয়েকজন যুবক। সেইমতো মালও নিচ্ছিলেন তিনি।

Updated By: Nov 8, 2016, 02:08 PM IST
কলকাতার বুকে ফের সিন্ডিকেটের দাদাগিরি!

ওয়েব ডেস্ক: কলকাতার বুকে ফের সিন্ডিকেটের দাদাগিরি। এবার তাণ্ডব পাটুলিতে। ফতোয়া মেনে নির্মাণ সামগ্রী  না নেওয়ায় সিন্ডিকেটের রোষে পড়লেন প্রোমোটার দীপক সাহা।বেধড়ক মারধর করা হয় তাঁকে।  বাঘাযতীনের উল্লাসকর দত্ত লেনে বাড়ির পাশেই আড়াইকোটি টাকার প্রজেক্টের কাজ করছেন দীপকবাবু। শুরু থেকেই কাঁচা মাল সিন্ডিকেটের কাছ থেকে নিতে হবে বলে শুরু হয় জোরজবরদস্তি।তাঁর বাড়ি এসে হুমকি দিয়ে যায় কয়েকজন যুবক। সেইমতো মালও নিচ্ছিলেন তিনি।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

দীপকবাবুর দাবি, সময়মতো পেমেন্ট করলেও প্রয়োজন অনুযায়ী মাল সরবরাহ করতে পারছিল না সিন্ডিকেট। কাজ চালাতে অন্য জায়গা থেকে কাঁচা মাল কিনতে বাধ্য হন তিনি। এরপরই গতকাল দীপকবাবুর ওপর চড়াও হয় সিন্ডিকেটের লোকজন। অভিযোগ, বেধড়ক মারধর করা হয় তাঁকে। থানায় অভিযোগ করলেও, পুলিস কোনও পদক্ষেপ করেনি বলে দাবি দীপকবাবুর।

আরও পড়ুন  ইশান্ত কোন পরিবারে বিয়ে করছেন জানেন!

.