গড়িয়ায় সিপিএম পার্টি অফিসে রাতভর তাণ্ডব

অশান্তি অব্যাহত খাস কলকাতায়। কসবার পর এবার গড়িয়া। সিপিএম পার্টি অফিসে রাতভর তাণ্ডবের অভিযোগ। সিপিএম কর্মী-সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ। সিপিএমের অভিযোগ তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার শাসকদলের। কলকাতায় ভোটপর্ব ছিল শান্তিপূর্ণ। কিন্তু ফল বেরনোর পর অশান্ত হয়ে ওঠে কসবা-বোসপুকুর। এবার উত্তপ্ত গড়িয়া।

Updated By: May 28, 2016, 06:17 PM IST
গড়িয়ায় সিপিএম পার্টি অফিসে রাতভর তাণ্ডব

ওয়েব ডেস্ক: অশান্তি অব্যাহত খাস কলকাতায়। কসবার পর এবার গড়িয়া। সিপিএম পার্টি অফিসে রাতভর তাণ্ডবের অভিযোগ। সিপিএম কর্মী-সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ। সিপিএমের অভিযোগ তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার শাসকদলের। কলকাতায় ভোটপর্ব ছিল শান্তিপূর্ণ। কিন্তু ফল বেরনোর পর অশান্ত হয়ে ওঠে কসবা-বোসপুকুর। এবার উত্তপ্ত গড়িয়া।

কলকাতার ১১১ নম্বর ওয়ার্ডের আতাবাগান এলাকা। শুক্রবার গভীর রাতে হানা দেয় বেশ কয়েকটি বাইক। প্রায় ২০-২৫জন লোক মুখ ঢেকে নির্বিবাদে তাণ্ডব চালায় বলে অভিযোগ। আতাবাগানে সিপিএমের এক নম্বর কার্যালয়, ২ নম্বর কার্যালয় এবং লোকাল কমিটির অফিসে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। সিপিএম কর্মী-সমর্থকদের বাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ।

টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত এই ১১১ নম্বর ওয়ার্ডে সিপিএম প্রার্থী মধুজা সেন রায়ের থেকে প্রায় ৫০০ ভোটে পিছিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাস। স্থানীয় সিপিএম কর্মী-সমর্থকদের অভিযোগ, এই আক্রোশ থেকেই তৃণমূল পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।

এই অভিযোগ উড়িয়ে দিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, সিপিএমের গোষ্ঠীকোন্দলের জেরেই এই সব ঘটনা ঘটছে। শান্তি বজায় রাখতে তৃণমূল কর্মী-সমর্থকরা বিজয় মিছিলও করছেন না বলে দাবি তৃণমূলের। সিপিএম নিজেদের মধ্যে ঝামেলা করছে আর তৃণমূলের কাঁধে দোষ চাপাচ্ছে বলে অভিযোগ।

.