অটোচালকদের জরিমানাকে কেন্দ্র করে ধুন্ধুমার যাদবপুরে

অটোচালকদের জরিমানাকে কেন্দ্র করে ধুন্ধুমার। পুলিসের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে বিক্ষোভ শুরু করে দিলেন অটোচালকরা। অবরুদ্ধ রইল যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা। ব্যস্ত সময়ে চরম অসুবিধায় পড়েন নিত্যযাত্রীরা। সার্জেন্টের বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অটোচালকরা।

Updated By: May 16, 2017, 06:08 PM IST
অটোচালকদের জরিমানাকে কেন্দ্র করে ধুন্ধুমার যাদবপুরে

ওয়েব ডেস্ক: অটোচালকদের জরিমানাকে কেন্দ্র করে ধুন্ধুমার। পুলিসের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে বিক্ষোভ শুরু করে দিলেন অটোচালকরা। অবরুদ্ধ রইল যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা। ব্যস্ত সময়ে চরম অসুবিধায় পড়েন নিত্যযাত্রীরা। সার্জেন্টের বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অটোচালকরা।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সকালে। অতিরিক্ত যাত্রী তোলার অভিযোগে এক অটোচালককে ৩ হাজার টাকা ফাইন করেন  ট্রাফিক সার্জেন্ট। এর ঠিক পরেই নো পার্কিং জোনে দাঁড়িয়ে  যাত্রী তোলার অভিযোগে অন্য এক অটোচালককেও জরিমানা করা হয়। এরপরেই ট্রাফিক সার্জেন্টের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ওই অটোচালক। অভিযোগ, সেইসময়েই তাঁকে চড় মারেন ট্রাফিক সার্জেন্ট। কেন মারধর, এই অভিযোগ তুলে শুরু হয় অটোচালকদের  বিক্ষোভ ।  এর জেরে অবরুদ্ধ হয়ে পড়ে যাদবপুর ৮বি সংলগ্ন এলাকা।

অটোচালকদের অভিযোগ, যাত্রী তোলা-নামানোর জন্য নির্দিষ্ট জায়গা নেই।  প্রতিদিনই বিভিন্ন কারণে এধরনের অভিজ্ঞতার মুখোমুখি হন তাঁরা। অভিযুক্ত ট্রাফিট সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে সরব অটোচালকরা। সকাল থেকেই বেশ কয়েকটি রুটের অটো বন্ধ রাখা হয়। চরম অসুবিধায় পড়েন নিত্যযাত্রীরা।

রাজভবনে উজ্জ্বল বিশ্বাস ও চন্দ্রিমা ভট্টাচার্যকে শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠি