কালী পুজোর প্রতিমা বিসর্জন ঘিরে উত্তাপ শহরে

কালী পুজোর প্রতিমা বিসর্জন ঘিরে উত্তাপ ছড়াল গড়িয়াহাটে। কাকুলিয়া ও বালিগঞ্জ স্টেশন রোডের ২ টি ক্লাবের সদস্যরা নিজেদের মধ্যে ঝামেলায় ঝড়িয়ে পড়ে। চলে ইটবৃষ্টি, লাঠি নিয়ে হামলা। সংঘর্ষের মধ্যে পড়ে জখম হয় শিশু সহ কয়েকজন মহিলাও। তাদের বিভিন্ন নার্সিংহোম ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিস অনেক দেরিতে আসায় ঝামেলা মাত্রা ছাড়িয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

Updated By: Nov 2, 2016, 11:09 AM IST
কালী পুজোর প্রতিমা বিসর্জন ঘিরে উত্তাপ শহরে

ওয়েব ডেস্ক: কালী পুজোর প্রতিমা বিসর্জন ঘিরে উত্তাপ ছড়াল গড়িয়াহাটে। কাকুলিয়া ও বালিগঞ্জ স্টেশন রোডের ২ টি ক্লাবের সদস্যরা নিজেদের মধ্যে ঝামেলায় ঝড়িয়ে পড়ে। চলে ইটবৃষ্টি, লাঠি নিয়ে হামলা। সংঘর্ষের মধ্যে পড়ে জখম হয় শিশু সহ কয়েকজন মহিলাও। তাদের বিভিন্ন নার্সিংহোম ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিস অনেক দেরিতে আসায় ঝামেলা মাত্রা ছাড়িয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

আরও পড়ুন জানুন নারী নির্যাতনে কোন স্থানে রয়েছে পশ্চিমবঙ্গ

অন্যদিকে, টালিগঞ্জে বিসর্জনের সময় তুলকালাম। ক্লাব সদস্যদের ছোঁড়া বাজিতে জখম হলেন কয়েকজন মহিলা ও শিশু। অভিযোগ শা-নগর শ্মশান কালী পুজোর সদস্যরা মদ্যপ অবস্থায় বাজি ফাটাচ্ছিলেন। রাস্তার পাশে দাঁড়ানো মহিলা ও শিশুদের দিকে তারা বাজি ছুঁড়ে দেন। এরফলে কয়েকজন জখম হন। তৃণমূলের দুই প্রভাবশালী নেতার অনুগামীদের মধ্যে চাপানউতোর দীর্ঘদিনের। সম্প্রতি পুজোর পরিচালন ক্ষমতা চলে যায় রাজ্যের এক মন্ত্রীর অনুগামীদের দখলে। তারপর থেকেই গন্ডগোলের সূত্রপাত। জখম মহিলা ও শিশুদের তরফে একপক্ষ পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

.