'লড়াইয়ের আগেই আপনারা হেরে বসে রয়েছেন', রাজ্য BJP নেতাদের অমিত মালব্যর ধমক

বুথ এজেন্টদের তালিকা জমা দেওয়ার নির্দেশ

Updated By: Dec 6, 2021, 09:24 PM IST
'লড়াইয়ের আগেই আপনারা হেরে বসে রয়েছেন', রাজ্য BJP নেতাদের অমিত মালব্যর ধমক

নিজস্ব প্রতিবেদন: কলকাতা কর্পোরেশন নির্বাচনের আগে সোমবার ICCR-এ রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেন অমিত মালব্য (Amit Malviya)। সূত্রের খবর, সেই বৈঠকে কেন্দ্রীয় নেতার কাছে ধমক খেলেন বিজেপির রাজ্য নেতারা। 'আপনারা তো লড়াইয়ের আগেই হেরে বসে আছেন', বৈঠকে নাকি এমনটাই মন্তব্য করেছেন বিজেপির আইটি সেলের প্রধান।

জানা গিয়েছে, ১০ ডিসেম্বরের মধ্যে রাজ্য বিজেপি নেতৃত্বকে বুথ এজেন্টদের তালিকা জমা দেওয়ার নির্দেশ দেন অমিত মালব্য (Amit Malviya)। সূত্রের খবর, সোমবারের বৈঠকে এই বিষয়টি নিয়ে মন্তব্য করেন রাজ্য বিজেপির এক নেতা। তিনি জানান, এত তাড়াতাড় শাসকদল বুথ এজেন্টদের নাম জেনে গেলে আরও অত্য়াচার করবে।

বিজেপি সূত্রের খবর, রাজ্যের ওই নেতার মুখে এই কথা শুনে রেগে যায় অমিত মালব্য (Amit Malviya)। ধমকের সুরে তিনি বলেন, " এভাবে চলবে না। আপনারা তো লড়াইয়ের আগেই হেরে বসে যাচ্ছেন।" রাজ্য নেতাদের কর্মীদের পাশে থাকার নির্দেশ দেন তিনি এবং ১০ ডিসেম্বরের মধ্যে বুথ এজেন্টদের তালিকা জমা দিতেও বলেন তিনি। 

আরও পড়ুন: শিল্প টানতে বড় পদক্ষেপ রাজ্যের, মঙ্গলবার থেকে দু'মাস ব্যাপী গুরুত্বপূর্ণ কর্মসূচি

আরও পড়ুন: Nagaland: জোরহাট থেকে মিলছে না নাগাল্যান্ডের মন যাওয়ার গাড়ি! ফিরল তৃণমূল প্রতিনিধিদল

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App