Amit Shah Demands CBI In Arjun Chourasia Death: 'অর্জুনের খুন রাজনৈতিক হত্যা,' কাশীপুরে দাঁড়িয়ে CBI তদন্ত চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী শাহ

"পরিবারের সাথে কথা হয়েছে। একদিকে ছেলের মৃত্যু, অন্যদিকে প্রশাসনের দুর্ব্যবহার। দোষীদের না ধরে পরিবারকে মারধর করা হয়েছে।"

Updated By: May 6, 2022, 04:59 PM IST
Amit Shah Demands CBI In Arjun Chourasia Death: 'অর্জুনের খুন রাজনৈতিক হত্যা,' কাশীপুরে দাঁড়িয়ে CBI তদন্ত চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী শাহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজ্য-রাজনীতির ইতিহাসে বেনজির ঘটনা। কাশীপুরে ঘটনাস্থলে দাঁড়িয়েই বিজেপি যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যুর ঘটনায় CBI তদন্ত চাইলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে তিনি জানালেন, এই ঘটনায় আজই রাজ্যের কাছে রিপোর্ট তলব করেছে স্বরাষ্ট্রমন্ত্রক।

এদিন দমদম বিমানবন্দরে নেমেই সোজা কাশীপুরে ঘটনাস্থলে চলে যান শাহ। সেখানে অর্জুনের পরিবারের সঙ্গে দেখা করেন। কথা বলেন অর্জুনের মা, ঠাকুমা ও অন্যান্যদের সঙ্গে। তারপর পরিত্যক্ত রেল কোয়ার্টার চত্বরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাহ বলেন, "অর্জুন চৌরাসিয়ার খুন রাজনৈতিক হত্যা। পরিবারের লোকেরা জানিয়েছে এটা একটা জখন্য খুন। গতকালই একবছর হয়েছে তৃণমূল সরকারের। আর তারপরই ফের হিংসা, প্রতিশোধ, খুনের পরম্পরা শুরু। বিরোধী দলের কর্মীদের ভয় দেখানো হচ্ছে। বিরোধী দলের নেতা-কর্মীদের বেছে বেছে খুন করা হচ্ছে। অর্জুনের খুনের তীব্র নিন্দা করছে বিজেপি। বিজেপি এই ঘটনায় কঠোর শাস্তি সুনিশ্চিত করবে।"

এরপরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর রহস্য উদ্ঘাটনে CBI তদন্তের দাবি জানান। বলেন, "ভিডিওগ্রাফির সাথে প্যানেল ময়নাতদন্ত হোক। সিবিআই তদন্ত হওয়া উচিত। সাম্প্রতিককালে CBI-কে এত মামলা দেওয়া হয়েছে, তা থেকেই স্পষ্ট যে প্রশাসনের উপর আদালতের ভরসা নেই। জোর করে অর্জুনের মৃতদেহ ছিনিয়ে নেওয়া হয়েছে। ছিনিয়ে নিয়েছে পুলিস।" তোপ দাগেন, "পশ্চিমবঙ্গের যেখানেই যাই, সেখানেই খুন। ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা চলছে।" তিনি জানান, "পরিবারের সাথে কথা হয়েছে। একদিকে ছেলের মৃত্যু, অন্যদিকে প্রশাসনের দুর্ব্যবহারে তাঁরা যারপরনাই আহত। দোষীদের না ধরে পরিবারকে মারধর করা হয়েছে।"

আরও পড়ুন, Parkstreet Gang Rape: 'গৃহীত হবে না সুজেটের বয়ান', পার্কস্ট্রিট গণধর্ষণকাণ্ডে নয়া মোড়

আরও পড়ুন,  Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে নেতা 'খুন', কোন কৌশলে হাইকোর্টে ঘুঁটি সাজাচ্ছে BJP?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.