Amit Shah: ধর্মতলায় সভা; আজ কলকাতায় অমিত শাহ, জেলা থেকে শহরমুখি বিজেপি সমর্থকেরা

নজরে ২০২৪। আর কয়েক মাস বাদেই লোকসভা ভোট। শক্তি প্রদর্শনে মরিয়া বঙ্গ বিজেপি। ২১ জুলাই ধর্মতলায় যেখানে সভা করে তৃণমূল, সেই জায়গায় এবার সভা করবে গেরুয়াশিবির।

Updated By: Nov 29, 2023, 07:14 AM IST
Amit Shah: ধর্মতলায় সভা; আজ কলকাতায় অমিত শাহ, জেলা থেকে শহরমুখি বিজেপি সমর্থকেরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: কলকাতায় আসছেন অমিত শাহ। কবে? আগামিকাল, বুধবার। বকেয়া-সহ বিভিন্ন দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে যে ৫১ হাজার চিঠি পাঠানো হয়েছিল, সেই চিঠি এবার প্রকাশ করার সিদ্ধান্ত নিলেন যুব তৃণমূল ও তৃণমূল ছাত্র পরিষদের নেতারা। 

আরও পড়ুন:  Suvendu Adikari: বিধানসভার শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড বিরোধী দলনেতা!

নজরে ২০২৪। আর কয়েক মাস বাদেই লোকসভা ভোট। শক্তি প্রদর্শনে মরিয়া বঙ্গ বিজেপি। কীভাবে? ২১ জুলাই ধর্মতলায় যেখানে সভা করে তৃণমূল, সেই জায়গায় এবার সভা করবে গেরুয়াশিবির। সেই সভায় যোগ দিতে কলকাতায় আসছেন অমিত শাহ। বিজেপি সূত্রে খবর, বুধবার দুপুরে শহরে পৌঁছবেন শাহ। সভা সেরে আবার বিকেলে বিমানেই উড়ে যাবেন দিল্লি।

ধর্মতলায় অমিত শাহের সভাকে কেন্দ্র করে মামলা গড়িয়েছিল কলকাতা হাইকোর্টে। সভার অনুমতি দিয়েছিল সিঙ্গল বেঞ্চ। সেই রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যায় রাজ্য। শেষপর্যন্ত অবশ্য সিঙ্গল বেঞ্চের রায়ই বহাল থাকে। প্রস্তুতি শেষ পর্যায়ে। এদিন ধর্মতলায় সভাস্থল পরিদর্শন করেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: Anubrata Mandal | NIA: ডিটোনেটর উদ্ধার মামলায় এনআইএ-র স্ক্যানারে অনুব্রত, শীঘ্রই জেরা সায়গলকে

এদিকে বিধানসভায় এখন শীতকালীন অধিবেশন চলছে।  আগামিকাল অধিবেশন স্থগিত রাখার আর্জি জানিয়ে অধ্যক্ষকে চিঠি দিয়েছিলেন বিধানসভার বিজেপি চিফ হুইপ মনোজ টিগ্গা। কিন্তু আবেদন খারিজ করে দিয়েছেন অধ্যক্ষ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.