'অমিত শাহর সফরে থাকছে চমক', মর্নিং ওয়াকে ইঙ্গিত দিলীপের

"মমতা বন্দোপাধ্যায় শুরু থেকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছেন। কোনওটাই পালন করেননি। লোক হতাশ হয়ে গিয়েছে। সে জন্যই মনে করাতে হয়, উনি কী কী প্রতিশ্রুতি দিয়েছিলেন।"

Updated By: Jan 29, 2021, 09:16 AM IST
'অমিত শাহর সফরে থাকছে চমক', মর্নিং ওয়াকে ইঙ্গিত দিলীপের

নিজস্ব প্রতিবেদন: নিত্যদিনের মতো শুক্রবার ইকোপার্কে (EcoPark) মর্নিংওয়াক (Morning Walk) করতে গিয়ে মমতার 'মিথ্যে প্রতিশ্রুতি', অমিত শাহ (Amit Shah) সফরে চমক, সৌরভকে দেখতে যাওয়া নিয়ে তৃণমূল সরকারকে তুলোধনা করলেন বিজেপি(BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

বিধানসভা হুইপ জারি, বিধায়কদের আসতেই হবে, সেই প্রসঙ্গে.. দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "পরীক্ষা করতে চাইছেন কজন আছেন আর কজন নেই! আমার মনে হয়, এই পরীক্ষায় উনি সফল হবেন না।"

বিভিন্ন দাবি-দাওয়াতে ইদানিং আন্দোলন চলছে।  বিধানসভার গেটে উঠেও পড়ছেন পার্শ্বশিক্ষকরা (Para Teacher)। টেনে নামাতে হচ্ছে পুলিসকে। কেন এত বিক্ষোভ? প্রশ্ন করলে  দিলীপ ঘোষ স্পষ্ট জানান, "মিথ্যে প্রতিশ্রতি দেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) শুরু থেকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছেন। কোনওটাই পালন করেননি। লোক হতাশ হয়ে গিয়েছে। সে জন্যই মনে করাতে হয়, উনি কী কী প্রতিশ্রুতি দিয়েছিলেন। সহ্যের সীমা ছাড়িয়ে গেছে, তাই রাস্তায় আন্দোলনে নেমেছে সাধারণ মানুষ। আমরা ক্ষমতায় এলে সবার জন্য সুবিচার‌ের চেস্টা করব। ত্রিপুরায় (Tripura) ক্ষমতায় এসে আমাদের সরকার ৭ম পে কমিশন (7th Pay commission) চালু করেছে। এখানেও সরকার ঘোষণা করল। অথচ চালু হচ্ছে না। সমস্যাটা কোথায়? উনি যদি কেন্দ্রের সব প্রকল্প আর কাজের বিরোধিতা করবেন তাহলে কাজ কী করে হবে? রাজনীতি করতে গিয়ে সবাইকে ডুবিয়েছেন, এবার নিজে ডুববেন"।

আরও পড়ুন: Exclusive: CPI(ML) চায় না, বাংলাটা বিজেপির হাতে চলে যাক: Dipankar Bhattacharya

অমিত শাহের (Amit shah) সফরে কী চমক থাকছে? দিলীপ ঘোষের কথায় "বিজেপি মানেই চমক। দিল্লিতে উন্নয়নের চমক। আমরা সংগঠনের চমক। অনেকে আসতে চাইছেন। লিস্ট ভারি হবে। অনেক লিস্ট ঘুরছে, কোনটা হিট হবে দেখা যাক"। 

সৌমিত্র খাঁর (Soumita Khan) কূকথা নিয়ে রাজ্যসভাপতি হিসেবে কী বলবেন? দিলীপ ঘোষ বলেন, "যে ধরনের লোক, তাদের সঙ্গে লোক সেধরনের কথা বলে। সব তরফ থেকে সাবধান থাকা উচিত। যাতে এত নিচে না নামে আমাদের কথাবার্তা, সংস্কৃতি। সবার দায়িত্ব রয়েছে। আমরাও আমাদের লোককে বলব, এই ব্যাপারে যেন তারা না জড়ায়"

আরও পড়ুন: 'আমি কি ঝাড়খণ্ডে গিয়ে বাঙালি ভোট চাই?' হেমন্ত সোরেনকে নিশানা Mamata-র
 

 সৌরভকে (Sourav Ganguly) মুখ্যমন্ত্রী দেখতে গিয়েছিলেন, আপনারা কেউ যাচ্ছেন না? 
 "আমরা ডাক্তার নই।মুখ্যমন্ত্রীও ডাক্তার নয়। সবাই ছবি তুলতে চলে যায়। আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি না। চাই না আমার পার্টির লোক গিয়ে ভিড় করুক। বাড়ির লোকের কাছ থেকে খোঁজ নিতে পারেন। আমরা ভগবানের কাছে প্রার্থনা করছি উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন"।

.