FIR Against Suvendu Adhikari: এবার শুভেন্দুর বিরুদ্ধে পুলিসে অভিযোগ আশুতোষ কলেজের স্টুডেন্টস ইউনিয়নের

বিরোধী দলনেতার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের

Updated By: Feb 15, 2022, 07:44 PM IST
FIR Against Suvendu Adhikari: এবার শুভেন্দুর বিরুদ্ধে পুলিসে অভিযোগ আশুতোষ কলেজের স্টুডেন্টস ইউনিয়নের

নিজস্ব প্রতিবেদন: এবার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নামে ভবানীপুর থানায় অভিযোগ দায়ের। অভিযোগ দায়ের করল আশুতোষ কলেজের স্টুডেন্টস ইউনিয়ন (Asutosh College Students' Union) এবং পড়ুয়ারা। সোমবারের ঘটনার পরিপ্রেক্ষিতে বিরোধী দলনেতার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের হল। 

কী ঘটেছিল সোমবার?

পুলওয়ামা শহিদ দিবস উপলক্ষে সোমবার একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল শ্যামাপ্রসাদ অনুশীলন কেন্দ্র। আশুতোষ কলেজের  (Asutosh College) বাইরে ওই অনুষ্ঠানে যোগ দিতে যান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অভিযোগ, অনুষ্ঠানস্থলে পৌঁছলে বিরোধী দলনেতাকে ঘিরে কার্যত স্লোগান দিতে শুরু করে প্রায় শতাধিক পড়ুয়া। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং তাঁর বাবা শিশির অভিকারীকে টেনে স্লোগান দেওয়া হয়। 

এরপরই মেজাজ হারান বিরোধী দলনেতা। এক্ষেত্রে অভিযোগ, গাড়ি থেকে নেমে পড়ুয়াদের দিকে তেড়ে যান তিনি। কোনওমতে পরিস্থিতি সামাল দেন নিরাপত্তারক্ষী ও পুলিস কর্মীরা। এই ঘটনার বিরুদ্ধে পুলিসে অভিয়োগ জানান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এবার তাঁর বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করল আশুতোষ কলেজের স্টুডেন্টস ইউনিয়ন (Asutosh College Students' Union) এবং পড়ুয়ারা। 

আরও পড়ুন: Bhowanipore Murder: যুবকের সঙ্গে 'ঘনিষ্ঠতা'! আপত্তিকর ছবি ভাইরালের হুমকি! ভবানীপুরে গেস্টহাউজে ব্যবসায়ী খুনে রহস্য

আরও পড়ুন: Sarsuna Murder: পড়শি বৌদির সঙ্গে দীর্ঘদিনের 'ঘনিষ্ঠতা', চরম খেশারত দিতে হল যুবককে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.