Babul: 'তিন অক্ষরের ধাঁধা'য় বাবুলকে কুরুচিকর আক্রমণ BJP সাংসদ Saumitra-র

বাবুল তৃণমূলে গেলেও তাঁকে ব্যক্তি আক্রমণের রাস্তায় হাঁটেনি বিজেপি।

Updated By: Sep 19, 2021, 11:41 PM IST
Babul: 'তিন অক্ষরের ধাঁধা'য় বাবুলকে কুরুচিকর আক্রমণ BJP সাংসদ Saumitra-র

নিজস্ব প্রতিবেদন: বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ঘাসফুল শিবিরে নাম লেখানোর পর থেকে যুগের ধারা মেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাসছে নানা ধরনের মিম। তেমনই বাবুলকে আক্রমণ করে একটি মিম ফেসবুকে ভাগ করে নিয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। যা কুরুচিকর বলে দাবি নেটিজেনদের একাংশের। 

জনৈক কৃষ্ণেন্দু করের একটি মিম নিজের ওয়ালে ভাগ করেছেন সৌমিত্র (Saumitra)। তাতে তিন অক্ষরের একটি 'ধাঁধা'য় শব্দের ছন্দে আক্রমণ করা হয়েছে বাবুলকে (Babul Supriyo)। সেই ধাঁধাতেই এমন শব্দ অনুচ্চারিত রাখা হয়েছে যা অত্যন্ত কুরুচিকর। নেটিজেনরা বলছেন,'বাবুল দু'বারের সাংসদ। ৭ বছর ধরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী থেকেছেন। দলবদল করলেও তাঁকে কদর্য আক্রমণ করা অনুচিত। আর সৌমিত্র তো নিজেও তৃণমূল থেকে বিজেপিতে এসেছেন। তার আগে কংগ্রেসে ছিলেন।'       

          

বাবুল তৃণমূলে গেলেও তাঁকে ব্যক্তি আক্রমণের রাস্তায় হাঁটেনি বিজেপি। বড়জোর 'বিশ্বাসঘাতক' বলা হয়েছে। বিজেপি সূত্রের খবর, বাবুলকে খুব বেশি আক্রমণের রাস্তায় হাঁটা হবে না। এ দিন সাংবাদিক বৈঠকে প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিজেও জানিয়েছেন, রাজনৈতিক বাধ্যবাধকতা থেকেই তাঁকে আক্রমণ করবেন বিজেপি নেতারা। এটাই স্বাভাবিক। কিন্তু কটূ কথা বরদাস্ত করবেন না। রাজনৈতিক আক্রমণের সেই সীমাই কি ছাড়ালেন বিষ্ণুপুরের সাংসদ? এ ব্যাপারে সৌমিত্র ও বিজেপি নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলেও প্রতিক্রিয়া মেলেনি।    

আরও পড়ুন- Babul: রাজনীতিকে খেলা মনে করি না, যাঁরা খেলতে চায় তাঁদের দলেই গিয়েছেন: BJP

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)