Babul Supriyo: অবশেষে স্পিকারের সঙ্গে দেখা করবেন বাবুল, সম্ভাবনা পদত্যাগের

একাধিকবার চিঠি লিখেও স্পিকারের কাছে এর আগে সময় পাননি বাবুল (Babul Supriyo)।

Updated By: Oct 17, 2021, 02:39 PM IST
Babul Supriyo: অবশেষে স্পিকারের সঙ্গে দেখা করবেন বাবুল, সম্ভাবনা পদত্যাগের

নিজস্ব প্রতিবেদন: অবশেষে লোকসভার স্পিকারের কাছে দেখা করার সময় পেলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। আগামী ১৯ তারিখ স্পিকার ওম বিড়লার (Om Birla) সঙ্গে দেখা করবেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সেদিনই সাংসদপদ থেকে পদত্যাগ করার সম্ভাবনা রয়েছে তার।

১৯ অক্টোবর মঙ্গলবার সকালে ১১টায় স্পিকার সময় দিয়েছেন বাবুলকে (Babul Supriyo)। মনে করা হচ্ছে মঙ্গলাব তিনি স্পিকারের অফিসে তাঁর পদত্যাগপত্র জমা দেবেন। তাঁর পদত্যাগ নিয়ে বহুদিন ধরেই টালবাহানা চলছে। একাধিকবার চিঠি লিখেও স্পিকারের কাছে এর আগে সময় পাননি বাবুল (Babul Supriyo)। অন্যদিকে সূত্র মারফত জানা যায় যে বাবুলের (Babul Supriyo) কোনো চিঠি স্পিকারের অফিস পায়নি ফলত সাক্ষাতের ব্যবস্থা করা সম্ভব হয়নি। এর প্রেক্ষিতে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) স্পিকারকে লেখা একটি চিঠি প্রকাশ করেন। যেখানে দেখা যায় যে তিনি স্পিকারের কাছে সময় চেয়ে আবেদন করেছেন এবং সেই আবেদন স্পিকারের অফিসের তরফে গৃহীত হয়েছে।  

আরও পড়ুন: ফল-সবজির আগুন দামে হাত পুড়ছে মধ্যবিত্তের, লক্ষ্মীপুজোর বাজারে কত দামে বিকোচ্ছে আনাজ?

১৮ সেপ্টেম্বর BJP ছেড়ে তৃণমূলে (TMC) যোগ দেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এবং তারপর থেকে বহুবার তিনি বলেছেন নৈতিকভাবে তিনি অন্যদের তুলনায় ভালোঅবস্থানে রয়েছেন কারণ তিনি তৃণমূলে যোগ দেওয়ার আগেই লোকসভার স্পিকারের কাছে চিঠি লিখে সময় চেয়েছিলেন দেখা করার জন্য। তিনি আরও বলেন যে তিনি আসানসোলের সাংসদপদ ত্যাগ করবেন। মাঝে সাংসদ হিসেবে দিল্লিতে নিজের বাসভবন খালি করে পাকাপাকি কলকাতায় চলে আসার কারণে তিনি ব্যস্ত ছিলেন। বহু টালবাহানার পরে অবশেষে তৃণমূলে যোগ দেওয়ার প্রায় একমাস পরে তিনি স্পিকারের কাছে সময় পেলেন দেখা করার জন্য।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)