Babul Supriyo in TMC: রাজনীতিতেই ফিরলেন বাবুল, অভিষেকের হাত ধরে যোগ দিলেন জোড়াফুলে

অভিষেকের উপস্থিতিতে যোগদান।

Updated By: Sep 18, 2021, 03:36 PM IST
Babul Supriyo in TMC: রাজনীতিতেই ফিরলেন বাবুল, অভিষেকের হাত ধরে যোগ দিলেন জোড়াফুলে

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং সাংসদ ডেরেক ও'ব্রায়নের (Derek o'Brien) উপস্থিতিতে তৃণমূলে যোগ দান করলেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলে মন্ত্রিত্ব খোয়ানোর পরই রাজনীতি ছাড়ার ঘোষণা করেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এরপরেও বাবুলকে বোঝানোর চেষ্টা করে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এমনকী, ভবানীপুর উপনির্বাচনে ২০ জন তারকা প্রচারকের তালিকাতেও তাঁর নাম রাখা হয়। যদিও বাবুল সুপ্রিয় (Babul Supriyo) জানিয়ে দেন তিনি প্রচার করবেন না। এরপর নানা জল্পনা তৈরি হয়। শনিবার যার অবসান হল। পাকাপাকি ভাবে তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

আরও পড়ুন: Bhabanipur By-Poll: 'আফগানিস্তানের সঙ্গে বাংলার পার্থক্য নেই', Mamata-কে পাল্টা Dilip-এর

আরও পড়ুন: Metiaburuz: আবাসনের সিঁড়িতে বালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার অভিযুক্ত   

বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় দলের কোনও ক্ষতি হবে না বলে জানিয়েছেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। Zee ২৪ ঘণ্টাকে তিনি বলেন, "বিজেপির কোনও ক্ষতি নেই। বিজেপি বহমানতা। বিজেপি অনেক চড়াই উতড়াই পাড় করেছে। বিজেপি ছিল, বিজেপি আছে এবং বিজেপিই থাকবে। আসানসোল থেকে ২০২৪-এ বিজেপিই জিতবে।" বাবুলের তৃণমূলে যোগদান নিয়ে Zee ২৪ ঘণ্টাকে কুণাল ঘোষ বলেন, "যখন কেউ ছিল না তখন বাবুল ছিল। অপমানজনক ভাবে তাঁকে মন্ত্রিসভা থেকে বের করে দেওয়া। আসানসোলেও তাঁর বিরোধীদের নিয়ে বিজেপি যেভাবে মাতামাতি করেছে। সেই যন্ত্রণা কাজ করেছে।"

Today, in the presence of National General Secretary @abhishekaitc and RS MP @derekobrienmp, former Union Minister and sitting MP @SuPriyoBabul joined the Trinamool family.