Bhabanipur By-Poll: 'আফগানিস্তানের সঙ্গে বাংলার পার্থক্য নেই', Mamata-কে পাল্টা Dilip-এর

 নাম না করে বিজেপি নেতাদের 'তালিবান মানসিকতার মানুষ' বলে তোপ দেগেছিলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়।

Updated By: Sep 18, 2021, 01:19 PM IST
Bhabanipur By-Poll: 'আফগানিস্তানের সঙ্গে বাংলার পার্থক্য নেই', Mamata-কে পাল্টা Dilip-এর

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের ৭২ নম্বর ওয়ার্ডের পদ্মপুকুর এলাকায় ভোট প্রচারে যান মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। হিন্দিভাষী ভোটারদের সঙ্গে বৈঠকে তিনি নাম না করে বিজেপি নেতাদের 'তালিবান মানসিকতার মানুষ' বলে তোপ দাগেন তিনি। শনিবার তৃণমূল সুপ্রিমোকে পাল্টা দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 'ভোট পরবর্তী হিংসা'র প্রসঙ্গে টেনে সরাসরি শাসকদলকে আক্রমণ করেন তিনি। রাজ্য বিজেপি সভাপতির দাবি, "আফগানিস্তানের সঙ্গে বাংলার কোনও পার্থক্য নেই"।

প্রচারে কেন্দ্রের শাসকদলকে আক্রমণ করে তৃণমূল সুপ্রিমো বলেন, ‘‘ভারতকে কখনও তালিবান মানসিকতার মানুষদের হাতে তুলে দেওয়া যাবে না। হিন্দুস্তানকে কখনও পাকিস্তান হবে না। ওরা (বিজেপি) নন্দীগ্রামের পর ভবানীপুরকেও পাকিস্তান বলছে। আগামিদিনে বাংলাই দেশকে রক্ষা করবে।’’ মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) এই মন্তব্যেরই বিরোধিতা করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

আরও পড়ুন: Metiaburuz: আবাসনের সিঁড়িতে বালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার অভিযুক্ত

আরও পড়ুন: Behala: দিদিকে মেরে লুঠ করা সোনার গয়না বন্ধক দিয়ে ঋণ, জোড়া-খুনে চাঞ্চল্যকর তথ্য

পাল্টা তিনি বলেন, "তালিবান তো বাংলাতেই আছে। আফগানিস্তানের স বাংলার কোনো পার্থক্য নেই। নির্বাচনের পর আমরা যা দেখলাম তা, তালিবানি মানসিকতা। সারা ভারতবর্ষে আর কোথাও তো কারও হিম্মত হয় না, বিরোধীদের উপর অত্যাচার করার। পুলিশ এখানে দাঁড়িয়ে চুপ করে দেখে।"