মহাকরণে বাদশা

ইডেনে আইপিএল সিরিজের ম্যাচ উপলক্ষে শহরে এলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। বুধবার কলকাতার আসার পর মহাকরণে গিয়ে মুখ্যমন্ত্রীকে খেলা দেখার জন্য আমন্ত্রণ জানিয়ে যান এসআরকে। গত বছর নভেম্বর মাসেই আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের উদ্বোধন করতে কলকাতায় এসেছিলেন কিং খান খান।

Updated By: Apr 5, 2012, 09:29 PM IST

ইডেনে আইপিএল সিরিজের ম্যাচ উপলক্ষে শহরে এলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। বুধবার কলকাতার আসার পর মহাকরণে গিয়ে মুখ্যমন্ত্রীকে খেলা দেখার জন্য আমন্ত্রণ জানিয়ে যান এসআরকে। সাংবাদিকদের জানান, মাছভাজা দিয়ে তাঁকে অভ্যর্থনা জানিয়েছেন দিদি। পশ্চিমবঙ্গের উন্নয়ন প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর আলোচনা হয়েছে বলেও জানান তিনি। আর বাংলার মুখ হওয়ার জন্য পারিশ্রমিক হিসেবে বলিউড বাদশার ডিমান্ড শুধুই 'ফ্রায়েড ফিশ।'
গত বছর নভেম্বর মাসেই আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের উদ্বোধন করতে কলকাতায় এসেছিলেন কিং খান খান। নতুন সরকার ক্ষমতায় আসার পর সেটাই ছিল প্রথম ফিল্ম ফেস্টিভ্যাল। সেই মঞ্চেই প্রথমবারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা গিয়েছিল শাহরুখকে।
সম্প্রতি পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন শাহরুখ। চন্দ্রকোনায় নির্মীয়মান প্রয়াগ ফিল্মসিটির ব্র্যান্ড অ্যাম্বাসাডরও তিনি।

.