'ওঁর ওষুধ, ওঁর সব কিছু আমার কাছে,' প্রেসিডেন্সির দুয়ারে ভেঙে পড়লেন শোভনের বৈশাখী

সোমবার সাত সকালে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিবিআই (CBI)। 

Updated By: May 18, 2021, 06:00 PM IST
'ওঁর ওষুধ, ওঁর সব কিছু আমার কাছে,' প্রেসিডেন্সির দুয়ারে ভেঙে পড়লেন শোভনের বৈশাখী

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে, বিপদেই চেনা যায় আসল বন্ধু। শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) যখন প্রেসিডেন্সির জেলে, তখন বাইরে চোখে জলে ভাসিয়ে দিচ্ছেন তাঁর 'পরম বন্ধু' বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishaki Banerjee)। আর্তি শুধু একটাই, একবার দেখা করে ওষুধটুকু অন্তত দিতে দিন। 
  
সোমবার সাত সকালে বাড়ি থেকে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) গ্রেফতার করে সিবিআই (CBI)। তার পর সারাদিন নিজাম প্যালেসে সিবিআই দফতরেই ছিলেন। সন্ধেয় সিবিআইয়ের বিশেষ আদালতে অন্তর্বর্তী জামিন পেলেও মুক্তি পাননি। রাতে জামিন স্থগিত করে হাইকোর্ট। রাতে প্রেসিডেন্সিতে নিয়ে যাওয়া হয় শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। রাতেই প্রেসিডেন্সিতে চলে যান বান্ধবী বৈশাখী (Baishaki Banerjee)। সংবাদমাধ্যমকে তিনি বসেন,''একবার দেখতে দিন। ওষুধটুকু দিতে দিন। ওঁর ওষুধ, ওঁর সব কিছু আমার কাছে। কী করছে ভিতরে আমরা কিছু বুঝতে পারছি না! মুখের উপরে দরজা বন্ধ করে দিয়েছে। এক ফোঁটা জল দেওয়া হয়নি ওকে। পশুর মতো ব্যবহার করছে। উনি হাইলি ডায়বেটিক। সাড়ে পাঁচশোর উপরে ইনসুলিন চলে। তার জন্য কিছু খাবার খেতে হয়। সম্পূর্ণ দায় সিবিআইয়ের। অতিমারি পরিস্থিতিতে যেভাবে উঠিয়ে আনা হয়েছে, সেভাবে পশুকেও আনা হয় না।''   

নারদকাণ্ডে সোমবার শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আরও ফিরহাদ হাকিম, মদন মিত্র ও সুব্রত মুখোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। গোটা দিন এই ঘটনা নিয়ে চলে টানটান নাটক। সিবিআই অফিসে চলে যান মমতা। সন্ধেয় ধৃতদের অন্তর্বর্তী জামিন দেয় নিম্ন আদালত। রাতে তা স্থগিত করে হাইকোর্ট।  

আরও পড়ুন- ‘নারদ স্টিং ভুয়ো নয়’, CFSL-এর এই রিপোর্টই এবার CBI-এর হাতিয়ার

.