দল যেভাবে চাইবে সেভাবেই কাজ করব, BJP-র রাজ্য কমিটিতে ঠাঁই পেয়ে খুশি বৈশাখী

মঙ্গলবার বিজেপির রাজ্য কমিটির তালিকায় নাম ছিল শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু সেই তালিকায় ঠাঁই হয়নি বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Sep 11, 2020, 12:12 AM IST
দল যেভাবে চাইবে সেভাবেই কাজ করব, BJP-র রাজ্য কমিটিতে ঠাঁই পেয়ে খুশি বৈশাখী

কমলিকা সেনগুপ্ত

বিজেপির রাজ্য কমিটিতে ডাক পেলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভনের মানভঞ্জনে শেষ পর্যন্ত বৈশাখীকে নিয়ে উলটো সুর গাইতে বাধ্য হলেন দিলীপ ঘোষরা। এহেন সিদ্ধান্তের পর বৈশাখী বন্দ্যোপাধ্যায় Zee ২৪ ঘণ্টাকে বলেন,''দল যেভাবে চাইবে সেভাবেই কাজ করব।'' এর পাশাপাশি তিনি কৃতজ্ঞ বলেও জানান। 

মঙ্গলবার বিজেপির রাজ্য কমিটির তালিকায় নাম ছিল শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু সেই তালিকায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ঠাঁই হয়নি। এনিয়ে ঘনিষ্ঠমহলে শোভন চট্টোপাধ্যায় ক্ষোভপ্রকাশ করেছিলেন বলে খবর। শুরু থেকে বৈশাখীকে নিয়েই বিজেপি ও শোভনের মধ্যে ঝামেলার সূত্রপাত। বৈশাখীকে কোনও পদ দিতে চায়নি রাজ্য বিজেপি। সেই অবস্থানে অনড় থেকে রাজ্য কমিটিতে বৈশাখী অন্তর্ভূক্ত হননি। মনে করা হচ্ছে, শোভনের চাপেই শেষ পর্যন্ত রাজ্য কমিটিতে জায়গা পেলেন বৈশাখী। এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ভার্চুয়াল বৈঠকের তথ্যাদি (আইডি ও পাসওয়ার্ড) পাঠানো হয়। দিলীপ ঘোষ দাবি করেছেন, যোগ্য ব্যক্তিকেই নেওয়া হয়েছে দলে।    

বিজেপির রাজ্য কমিটিতে জায়গা পেয়ে খুশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়,''আমার খুব ভালো লাগছে। দল যেভাবে চাইবে সেভাবে কাজে লাগব। আমি কৃতজ্ঞ। দল চাইলে  আমরা নেমে পড়ব।'' কাজ থাকায় ভার্চুয়াল বৈঠকে যোগ দিতে পারেননি শোভন চট্টোপাধ্যায়। সে কথা আগেই দলকে জানিয়েছিলেন।

বিজেপিতে গতবছর যোগ দিলেও শোভন চট্টোপাধ্যায়কে সক্রিয় হতে দেখা যায়নি। ৩৭০ অনুচ্ছেদ নিয়ে কলকাতায় অমিত শাহের বৈঠকও এড়িয়ে গিয়েছিলেন। ভাইফোঁটায় কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও দেখা গিয়েছিল শোভন-বৈশাখী। এমনকি তিনি তৃণমূলে ফিরতে চলেছেন বলে খবর হয়েছিল। কিন্তু তা হয়নি। বিজেপি সূত্রে খবর, একুশের আগে শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে আর কোনও মন কষাকষি রাখতে চাইছে না বিজেপি। সে কারণেই শোভন-বৈশাখী অন্তর্ভূক্ত হলে রাজ্য কমিটিতে। 

আরও পড়ুন- ব্যাকফুটে দিলীপ! শোভনের 'আবদারে' সিলমোহর, শেষমেশ রাজ্য কমিটিতে বৈশাখী        

    

 

.