সম্পত্তির লোভে ভাইয়ের হাতে খুন দাদা

সম্পত্তির লোভ। তাই ভাইয়ের হাতেই প্রাণ দিতে হল দাদাকে। বালিগঞ্জ গার্ডেন্সে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হল ৫৩ বছরের প্রৌঢ়কে। থানায় ডেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরই, পুলিস গ্রেফতার করে ছোট ভাইকে।

Updated By: Apr 25, 2015, 09:39 AM IST
সম্পত্তির লোভে ভাইয়ের হাতে খুন দাদা

ওয়েব ডেস্ক: সম্পত্তির লোভ। তাই ভাইয়ের হাতেই প্রাণ দিতে হল দাদাকে। বালিগঞ্জ গার্ডেন্সে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হল ৫৩ বছরের প্রৌঢ়কে। থানায় ডেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরই, পুলিস গ্রেফতার করে ছোট ভাইকে।

বালিগঞ্জ গার্ডেনের কর্নার প্লটে ৫ কাঠা জমির ওপর এই পুরনো ৩ তলা বাড়িই শেষ করে দিল ব্যানার্জি পরিবারকে। মনে করছে পুলিস। ৫৩ বছরের সুদীপ ব্যানার্জিই তিন ভাইয়ের মধ্যে একমাত্র বিবাহিত। মাদকাসক্তি এবং মদ্যপানের জন্য এলাকায় দুর্নাম রয়েছে সুদীপ, সন্দীপ এবং রণদীপের। ৮ বছর আগে নেশার কবলে পড়ে স্নায়ুরোগে আক্রান্ত হন সুদীপ। তার স্ত্রী একমাত্র সন্তানকে নিয়ে আলাদা হয়ে যান। তারপর থেকেই বাড়িতে প্রমোটিং-এর জন্য সুদীপের ওপর চাপ বাড়াতে থাকে রণদীপ। রাজি না হওয়ার চরম পরিণতি, খুন।

খুনের পর প্রমাণ লোপাটের চেষ্টা হয়েছে বলেও পুলিসের ধারণা। এই কাজ কারুর একার পক্ষে করা সম্ভব নয় বলেই মনে করা হচ্ছে। তাই সর্বক্ষণের আয়া এবং রণদীপের গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস।

.