Behala: লুকিয়ে পাঁচিল বেয়ে শ্বশুরবাড়িতে, শ্বশুর-শাশুড়ি-বউয়ের সঙ্গে ভয়ংকর কাণ্ড ঘটাল জামাই!

জামাইকে ধরে ফেলেন প্রতিবেশীরা। জামাইয়ের হাত, পা বেঁধে রাখা হয়। 

Updated By: Mar 9, 2024, 01:51 PM IST
Behala: লুকিয়ে পাঁচিল বেয়ে শ্বশুরবাড়িতে, শ্বশুর-শাশুড়ি-বউয়ের সঙ্গে ভয়ংকর কাণ্ড ঘটাল জামাই!

সন্দীপ প্রামাণিক: ধারালো অস্ত্র দিয়ে শ্বশুর-শাশুড়ি-বউকে কোপাল জামাই! ঘটনা পর্ণশ্রী থানার বিজি প্রেস এলাকার। জানা গিয়েছে গতকাল রাতে জামাই শ্বশুরবাড়িতে পাঁচিল দিয়ে উঠে ছাদের দরজা দিয়ে ভিতরে ঢোকে। এরপর আজ সকালে যখন জামাইকে দেখতে পায় সবাই,  তখনই পরিবারের মধ্যে ঝামেলা শুরু হয়। 

অভিযোগ, জামাই তাঁর স্ত্রীকে মারধর করতে থাকে। শ্বশুর, শাশুড়ি মেয়েকে ছাড়াতে আসলে জামাই আচমকাই ধারালো অস্ত্র বের করে তাঁদের উপর চড়াও হয়। প্রথমে শ্বশুরের মাথায় কোপ মারে। তারপরই শাশুড়িকে কোপ মারে। পরবর্তীতে স্ত্রীকেও কোপ মারে। এই ঘটনায় গুরুতর জখম হন শ্বশুর, শাশুড়ি ও স্ত্রী। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসে। তাঁরা জামাইকে ধরতে গেলে, একজন প্রতিবেশীর গায়েও ধারালো অস্ত্রের কোপ লাগে। 

এরপরই জামাইকে ধরে ফেলেন প্রতিবেশীরা। ধরার পর জামাইয়ের হাত, পা বেঁধে রাখা হয়। ওদিকে প্রতিবেশীরা শ্বশুর, শাশুড়ি ও স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। খবর দেওয়া হয় বেহালা পর্ণশ্রী থানায়। খবর পেয়ে পুলিস এসে জামাইকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ভোজালি উদ্ধার করেছে পুলিস।

আরও পড়ুন, Behala: মুখে জড়ানো ওড়না, পুকুরে উদ্ধার মহিলার দেহ! মৃত্যু কারণ ঘিরে 'রহস্য'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.