Joy Banerjee: দল ছাড়ছেন জয় ব্যানার্জি, মোদীকে চিঠি লিখে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা

দল ছাড়ার বিষয়ে জয় বলেন, প্রথনম থেকেই বিজেপিতে ছিলাম। কিছু ব্য়াপারে দলের প্রতি খারাপ লাগা তৈরি হয়েছে

Updated By: Nov 6, 2021, 05:17 PM IST
Joy Banerjee: দল ছাড়ছেন জয় ব্যানার্জি, মোদীকে চিঠি লিখে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: রাজ্য নেতৃত্বের পাশাপাশি তাঁকে অবহেলা করেছে দল। খোদ প্রধানমন্ত্রীকে চিঠি লিখে দল ছাড়ার কথা জানালেন বিজেপি নেতা জয় ব্যানার্জি। রাজীব ব্যানার্জির পর জয়ও কি এবার তৃণমূলের পথে, এমন গুঞ্জনও উঠল রাজনৈতিক মহলে। তবে এনিয়ে কিছু বলেননি জয়।

আরও পড়ুন-Asansol: অন্যরকম ভাইফোঁটা, আসানসোল আদিবাসী ভাইদের ফোঁটা দিলেন অগ্নিমিত্রা পাল

এবার বিধানসভা নির্বাচনে তাঁর কপালে টিকিট জোটেনি। ফলে ক্ষোভ একটা ছিলই। ভোটের ফলাফল প্রকাশের পরই দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন তিনি। সম্প্রতি তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তাও তুলে নেওয়া হয়েছে। এবার সরাসরি খোদ প্রধানমন্ত্রীকে চিঠি লিখলেন ক্ষুব্ধ জয়।

কী রয়েছে সেই চিঠিতে? দীপাবলীর শুভেচ্ছা জানিয়ে বিজেপি নেতা লিখেছেন, টানা ২ বছর ধরে আপনার কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট চাইছি। আজও তা পেলাম না। অসুস্থতার জন্য সাহায্য চেয়েছিলাম। তা পাইনি। ২০১৭ সালে আপনি আমাকে দলের জাতীয় কার্য নির্বাহী কমিটির সদস্য করেছিলেন। কিন্তু এবার সেই পদ থেকে আমাকে সরিয়ে দেওয়া হয়েছে। পদটি দিয়ে দেওয়া হয়েছিল রাজীব ব্যানার্জিকে। সেই রাজীব ব্যানার্জি বিজেপির মুখে চড় মেরে তৃণমূলে যোগ দিয়েছেন।

জয় আরও লিখেছেন, ২০১৪ সালে বিজেপিতে যোগ দেওয়ার পর দল ও আপনার জন্য কঠিন পরিশ্রম করেছি। এসব করতে গিয়ে মার খেয়েছি। বুকে, মাথায় গুরুতর আঘাত লেগেছে। সবচেয়ে খারাপ বিষয় হল, আজ আমার কেন্দ্রীয় নিরাপত্তা সরিয়ে নিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। রাজ্যর বিজেপি নেতারা আমাকে বরবারই অবহেলা করেছেন। কলাইকুন্ডাতে ২০১৭ সালে দেখা হওয়ার সময়েই বিষয়টি আমি আপনাকে বলেছিলাম। তার পর ১০ দিনের মধ্যে আপনি আমাকে জাতীয় কার্য নির্বাহী সদস্য নির্বাচিত করেন। তবে এখন আপনাকে জানাই, আমি খুব শীঘ্রই দল ছেড়ে দিচ্ছি।  আমাকে আশীর্বাদ করুন।

আরও পড়ুন-Fuel Price: পেট্রোপণ্যে শুল্ক কমলেও দ্রব্যমূল্য কমছে না কেন, রাজ্যকে নিশানা বিজেপির

দল ছাড়ার বিষয়ে জয় বলেন, প্রথনম থেকেই বিজেপিতে ছিলাম। কিছু ব্য়াপারে দলের প্রতি খারাপ লাগা তৈরি হয়েছে। জাতীয় কার্ষ নির্বাহীর পদ থেকে আমাকে সরিয়ে তা রাজীব ব্যানার্জিকে দিয়ে দেওয়া হয়। গতকাল কেন্দ্রীয় নিরাপত্তাও সরিয়ে নেওয়া হয়েছে। এখন যে দল মানুষের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে সেই দল ছাড়ছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.