Dev: গরুপাচার! বাংলাকে এসবের জন্য জানত না মানুষ; কটাক্ষ সুকান্তর, পাল্টা দিলেন কুণাল

রাজ্য বিজেপি সভাপতির ওই কটাক্ষের জবাব দিতে গিয়ে বিজেপিকে বিঁধলেন তৃণমূলে নেতা কুণাল ঘোষ

Updated By: Feb 15, 2022, 01:39 PM IST
Dev: গরুপাচার! বাংলাকে এসবের জন্য জানত না মানুষ; কটাক্ষ সুকান্তর, পাল্টা দিলেন কুণাল

নিজস্ব প্রতিবেদন: গরু পাচারকাণ্ডে অভিনেতা সাংসদকে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তসংস্থায় ডাকে সাড়া দিয়ে নিজাম প্য়ালেসে হাজিরা দিয়েছেন তৃণমূল সাংসদ। এনিয়ে কটাক্ষ কটা করলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

মঙ্গলবার পুভোটের প্রচারের ফাঁকে সুকান্ত মজুমদার বলেন, ওঁর কাছে যা তথ্য রয়েছে তা সিবিআইকে দিয়ে তদন্তে সহযোগিতা করা উচিত। এই বাংলাকে এইসবের জন্য মানুষ জানত না। ভালো কাজের জন্য জানত। ফলে এই তলব রাজ্যের জন্য অপমানজনক। এতবড় একজন ফিল্মস্টার ও সাংসদ, তাঁকে গরু চুরি মামলার তদন্তে ডাকা হচ্ছে। এটা আমাদের জন্য খুবই অপমানের।

উল্লেখ্য, সিবিআই (CBI) সূত্রে খবর, গরুপাচার কাণ্ডে (Cattle Smugling Case) বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞেস করে দেবের (Dev) নাম উঠে এসেছে। বেশ কিছু নথিতেও দেবের নাম পাওয়া গিয়েছে। তাই দেবকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নেন তদন্তকারী অফিসাররা। দেবকে জিজ্ঞেস করে গরুপাচার কাণ্ডে বেশ কিছু তথ্য জানতে চাইছে সিবিআই। এনামুল হকের সঙ্গে তাঁর কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা, তাও খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।

রাজ্য বিজেপি সভাপতির ওই কটাক্ষের জবাব দিতে গিয়ে বিজেপিকে বিঁধলেন তৃণমূলে নেতা কুণাল ঘোষ(Kunal Ghosh)। তিনি বলেন, 'বাংলাকে দেশের মানুষ চেনে ২০২১-এ নরেন্দ্র মোদী-অমিত শাহকে হারানোর জন্য। কেন্দ্রে একের পর এক বিভাগ থেকে বাংলাকে প্রথম পুরস্কার দেওয়া হয়। কন্যাশ্রী আন্তর্জাতিক স্তরে সম্মান পেয়েছে। এর জন্য দেশের মানুষ বাংলাকে চেনে। বিজেপিকে চেনে দাঙ্গাবাজ সাম্প্রদায়িক দল হিসেবে। সুকান্তবাবু মনে রাখুন, তাঁদের হাতে এজেন্সি রয়েছে তাই তা ব্যবহার করছেন। দেব মাথা উঁচু করে এগিয়েছে। সে গেছে তদন্তে সহযোগিতা করতে। যে সিবিআইয়ের কথা সুকান্তবাবুরা বলছেন সেই সিবিআইয়ের(CBI) এফআইআর নেমড শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। তাঁকে বাঁচাতে পাশে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। তৃণমূলকে রাজনৈতিকভাবে মোকাবিলা করেত আপনারা ব্যর্থ। জয়প্রকাশ মজুমদাররা বলছেন, আপনি ট্রেনি সভাপিত। বাংলা চেনেন না। এবার বুঝুন আপনি।'

আরও পড়ুন-যুদ্ধ পরিস্থিতি! প্রবাসীদের Ukraine থেকে চলে আসার পরামর্শ ভারতের

দেবকে জিজ্ঞাসাবাদের বিষয়ে মন্ত্রী ফিরহাদ হাকিম(Firhad Hakim) বলেন, যে যে তৃণমূল করবে তাদের সবাইকে ডেকে পাঠাবে সিবিআই। আমরা ভয় করব না। মরার আগে মরব না।

দেবকে গরুপাচার মামলায় (Cattle Smugling Case) ৯ ফেব্রুয়ারি নোটিস পাঠায় CBI। আগামী ১৫ ফেব্রয়ারি সাংসদ অভিনেতাকে হাজিরার নির্দেশ দেয় সিবিআই (CBI)। এখন  প্রশ্ন উঠেছে কেন দেবকে তলব করল সিবিআই? কীভাবে এই মামলার সঙ্গে জড়ালো তাঁর নাম? সিবিআই সূত্রে খবর, সাক্ষী হিসাবেই তাঁকে তলব করেছে সিবিআই। গরুপাচার মামলায় তদন্তে নেমে সিবিআইয়ের সামনে উঠে আসে এমন কিছু তথ্য, যেখানে দেখা যায় যে ঘাটাল হাইওয়ে দিয়ে সক্রিয় ছিল এই চক্র। সেই সূত্র ধরে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করেই দেবের নাম উঠে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.