সন্দেশখালি গেলে বুদ্ধিজীবীদের জন্য চেয়েচিন্তে খাবার ও গাড়ির ব্যবস্থা করতাম: মুকুল

লোকসভা ভোটের পর থেকে উত্তাল ভাটপাড়া।

Updated By: Jun 27, 2019, 12:02 AM IST
সন্দেশখালি গেলে বুদ্ধিজীবীদের জন্য চেয়েচিন্তে খাবার ও গাড়ির ব্যবস্থা করতাম: মুকুল

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ভাটপাড়ায় যাচ্ছেন বুদ্ধিজীবীরা। তাঁদের ভাটপাড়া গমন নিয়ে কটাক্ষ করলেন মুকুল রায়। বিজেপি নেতার খোঁচা, আমরাও টিফিন, গাড়ির ব্যবস্থা করে দেব, আপনারা সন্দেশখালিতে যান। 

লোকসভা ভোটের পর থেকে উত্তাল ভাটপাড়া। গত সপ্তাহে গুলিবিদ্ধ হয়ে দুজনের মৃত্যুর পর আবারও উত্তপ্ত হয়ে ওঠে অর্জুন সিংয়ের গড়। পরিস্থিতি মোকাবিলায় নাজেহাল প্রশাসনও। তবে আপাতত শান্ত ভাটপাড়া। বৃহস্পতিবার ভাটপাড়ায় যাচ্ছেন অপর্ণা সেন, কৌশিক সেনরা। 

এদিন সাংবাদিক বৈঠকে মুকুল রায় বলেন, ''শাসক দল টিফিন, গাড়ির ব্যবস্থা করে দিয়েছে। ভাটপাড়ায় ওনাদের যাওয়া নিয়ে আমাদের সমস্যা নেই। যেতেই পারেন। তবে একটু সন্দেশখালি গেলেও পারতেন। আমরা না হয়, চেয়েচিন্তে গাড়ি, খাবারের ব্যবস্থা করে দেব। তবে একটা জিনিসই পারব না। শাসক দলের মতো পাইলট কারের ব্যবস্থা করতে পারবে না বিজেপি''।   

ভাটপাড়ায় ইতিমধ্যেই ঘুরে এসেছে সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির একটি প্রতিনিধি দল। ওই দলে আলুওয়ালিয়া ছাড়াও ছিলেন দুই সাংসদ সত্যপাল সিং ও বিডি রাম। সত্যপাল সিং মুম্বইয়ের প্রাক্তন পুলিস কমিশনার ও বিডি রাম ঝাড়খণ্ডের প্রাক্তন ডিজি।  ভাটপাড়ার পরিস্থিতি খতিয়ে দেখেন তাঁরা। পরে রিপোর্ট তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাতে। গত শুক্রবার সংসদে ভাটপাড়ার পরিস্থিতি তুলে ধরেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। অভিযোগ করেন, ভাটপাড়ায় পরিস্থিতি সরকারের নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।ক্ষমতা হারানোর পর জমি পুনরুদ্ধারে শাসক দল হিংসায় মদত দিচ্ছে। আগামী শুক্রবার ভাটপাড়ায় যাচ্ছে সাত সদস্যের তৃণমূলের প্রতিনিধি দল। 

আরও পড়ুন- পার্ক সার্কাসে নিগৃহীত মাদ্রাসা শিক্ষক-সহ ৩ জনকে ৫০ হাজার ক্ষতিপূরণ ঘোষণা মুখ্যমন্ত্রীর

.