Bidhannagar Municipal Election: জেতার পর মমতার পায়ে ছোঁয়াবেন সার্টিফিকেট, জানালেন 'আত্মবিশ্বাসী' Sabyasachi

৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত আত্মবিশ্বাসী গত ছয়বারের মতোই এবারও সহজেই জিতবেন তিনি।

Updated By: Feb 12, 2022, 11:29 AM IST
Bidhannagar Municipal Election: জেতার পর মমতার পায়ে ছোঁয়াবেন সার্টিফিকেট, জানালেন 'আত্মবিশ্বাসী' Sabyasachi
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিধাননগর পুরসভার (Bidhannagar Municipal Corporation Election) ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta) আত্মবিশ্বাসী গত ছয়বারের মতোই এবারও সহজেই জিতবেন তিনি। এমনকী জয়ের পর জনাদেশের রিপোর্ট তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের কাছে রাখতে চান বলেই জানান দিলেন। প্রতিদ্বন্দ্বী দেবাশিস জানার সন্ত্রাস, ছাপ্পা ভোটের অভিযোগ হেসেই ওড়ালেন তৃণমূল প্রার্থী।

শনিবার সকালে হালকা মেজাজেই ধরা দিলেন সব্যসাচী দত্ত। দেবাশিস জানার সন্ত্রাসের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ''দুর্ভাগ্যের বিষয় ও তো এই ওয়ার্ডের ভোটার তাই নিজের ভোট নিজে দিতে পারবে। প্রায় ১০-১৫ বছর পৌর প্রতিনিধিত্ব করছে তাই নুন্যতম বুদ্ধি থাকা উচিত। যাকে দিয়ে বহিরাগত বলে ডাকছেন সে এই ওয়ার্ডের ভোটার। অন্তত এটার দেখা পর ওই ভোটটা দেবাশিস পাবে না এটা নিশ্চিত।'' তিনি বলেন, ''আমার এখন একটাই লক্ষ্য ১৪ তারিখ রেজাল্ট বেরোনোর পর গণদেবতা যে আর্শীবাদ করবে সেই সার্টিফিকেট নিয়ে মমতার পায়ে দিয়ে আসব।'' 

আরও পড়ুন, Municipal Election 2022: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা, BJP-র শঙ্কর ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের তীব্র বচসা

কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর দাবি বার বার জানিয়েছে বিজেপি। তবে এদিন সব্যসাচী বলেন, ''কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার পরও আমি হেরেছি। তারপরেও ২১৩টা আসন তৃণমূল পেয়েছে। এবার আমার মনে হয় এফবিআই নিয়ে আসুক।'' প্রসঙ্গত, বিধাননগর পুরভোট শান্তিপূর্ণ ভাবে করার জন্য সক্রিয় নবান্ন। সকাল থেকেই বিধাননগর এলাকায় টহল দিচ্ছে পুলিস। 

এমনকী বিধাননগরের ভোট নিয়ে সব্যসাচী দত্তকে ফোন করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। খোঁজ নিয়েছেন সল্টলেকের ভোট পরিস্থিতি নিয়ে। সেইসঙ্গে শান্তিপূর্ণ, নির্বিঘ্নে ভোট করার জন্য সব্যসাচী দত্তকে পরামর্শও দেন তিনি। তাঁকে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দেন দলনেত্রী। তবে এদিন সব্যসাচী জানান, দিনসাতেক আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শেষ কথা হয়েছে তাঁর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.