Municipal Election 2022: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা, BJP-র শঙ্কর ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের তীব্র বচসা

শাসকদলের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ

Updated By: Feb 12, 2022, 10:49 AM IST
Municipal Election 2022: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা, BJP-র শঙ্কর ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের তীব্র বচসা

নিজস্ব প্রতিবেদন: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে উত্তেজনা। বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষের (Shankar Ghosh) সঙ্গে বচসা। তৃণমূল কংগ্রেস সমর্থকদের সঙ্গে বচসা। শাসকদলের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ শঙ্কর ঘোষের (Shankar Ghosh)।  

পুরনিগমের ভোটকে ঘিরে শনিবার সকাল থেকেই উত্তপ্ত শিলিগুড়ি।  ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপির প্রার্থী হয়েছে বিধায়ক শঙ্কর ঘোষ (Shankar Ghosh)। মাঝে মধ্যেই ওই ওয়ার্ডের বিভিন্ন জায়গা থেকে বিক্ষিপ্ত অশান্তির অভিযোগ আসছে। সকাল থেকেই এলাকায় ঘুরছেন বিজেপির প্রার্থী তথা বিধায়ক শঙ্কর ঘোষ (Shankar Ghosh)। অভিযোগ, তিবিজেপি প্রার্থী একটি বুথে গিয়ে তাঁকে ঘিরে ধরেন শাসকদলের নেতা-কর্মীরা। শাসকদলের বিরুদ্ধে এলাকার মানুষদের প্রভাবিত করার অভিযোগ করেছেন শঙ্কর ঘোষ (Shankar Ghosh)।    

তৃণমূল এবং পুলিসের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই ওয়ার্ডেরই নির্দল প্রার্থী তথা বহিষ্কৃত তৃণমূল নেতা বিকাশরঞ্জন সরকার। শাসক দল এবং পুলিস মিলে ভোট প্রক্রিয়াকে বানচাল করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। পাল্টা তৃণমূল প্রার্থী প্রতুল চক্রবর্তী অভিযোগ করেন, হার নিশ্চিত জেনে বিরোধীরা  ইচ্ছাকৃত ভাবে গন্ডগোল করছে। মানুষ যোগ্য জবাব দেবে। তৃণমূলে ভোট না দিলে কন্যাশ্রী,রূপশ্রী ও লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুমকি দেওয়া হচ্ছে অভিযোগ করেন কয়েকজন ভোটারও।

আরও পড়ুন: Asansol Municipal Election: জিতেন্দ্র তেওয়ারির স্ত্রীকে হেনস্থার অভিযোগ, বুথে বিক্ষোভ তৃণমূলের

আরও পড়ুন: Asansol Municipal Election: অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে মোতায়েন পুলিস, গাড়ি ঘিরে রাখার অভিযোগ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.