জাল ছবি বিতর্কে লালবাজারে অভিযোগ দায়ের বিজেপির

জাল ছবি বিতর্কে লালবাজারে অভিযোগ দায়ের করল বিজেপি। জয়েন্ট সিপি ক্রাইমের কাছে অভিযোগ দায়ের করলেন জয়প্রকাশ মজুমদার, শিশির বাজোরিয়ারা। তাঁদের দাবি, দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। গতকাল সাংবাদিক সম্মেলনে রাজনাথ সিংয়ের সঙ্গে প্রকাশ কারাটের একটি ছবি ঘিরে বিতর্ক দানা বাধে। ছবিটি জাল অভিযোগ তোলে বিজেপি-সিপিএম। পরে তা স্বীকারও করে নেয় তৃণমূল কংগ্রেস। এরপরই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানায় বিজেপি। সেইমতোই আজ লালবাজারে অভিযোগ দায়ের করল বিজেপি নেতৃত্ব।

Updated By: Apr 24, 2016, 04:55 PM IST
জাল ছবি বিতর্কে লালবাজারে অভিযোগ দায়ের বিজেপির

ওয়েব ডেস্ক: জাল ছবি বিতর্কে লালবাজারে অভিযোগ দায়ের করল বিজেপি। জয়েন্ট সিপি ক্রাইমের কাছে অভিযোগ দায়ের করলেন জয়প্রকাশ মজুমদার, শিশির বাজোরিয়ারা। তাঁদের দাবি, দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। গতকাল সাংবাদিক সম্মেলনে রাজনাথ সিংয়ের সঙ্গে প্রকাশ কারাটের একটি ছবি ঘিরে বিতর্ক দানা বাধে। ছবিটি জাল অভিযোগ তোলে বিজেপি-সিপিএম। পরে তা স্বীকারও করে নেয় তৃণমূল কংগ্রেস। এরপরই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানায় বিজেপি। সেইমতোই আজ লালবাজারে অভিযোগ দায়ের করল বিজেপি নেতৃত্ব।

ডেরেকের সাংবাদিক বৈঠকে জাল ছবি বিতর্ক। এই ঘটনায় দিল্লির মন্দিরমার্গ থানায় অভিযোগ দায়ের করলেন সিপিএম পলিটব্যুরোর সদস্য প্রকাশ কারাট। লালবাজারে সাইবার ক্রাইম বিভাগেও অভিযোগ দায়ের করেছে সিপিএম। গতকাল সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা রাজনাথ সিংয়ের সঙ্গে প্রকাশ কারাটের ছবি দেখান তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। পরে দেখা যায় ছবিটি নকল। ফটোশপে কারিকুরি করে নরেন্দ্র মোদীর বদলে কারাটের মুখ বসানো হয়েছে। পরে অবশ্য ভুল স্বীকার করে ক্ষমা চান ডেরেক।

.