টার্গেট ২০১৬, বাংলার গদি দখলে কোমর বেঁধে প্রস্তুতি শুরু বিজেপির

টার্গেট ২০১৬। বিধানসভা ভোটে রাজ্যে ক্ষমতা দখলই এখন বিজেপির একমাত্র লক্ষ্য। আজ থেকে শহরে শুরু হল রাজ্য কমিটির বর্ধিত বৈঠক। সেখানেই দলের নয়া এই মিশনের কথা জানালেন কেন্দ্র ও রাজ্যের নেতারা। কাল ওই বৈঠকে ভাষণ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

Updated By: Sep 6, 2014, 07:51 PM IST
টার্গেট ২০১৬, বাংলার গদি দখলে কোমর বেঁধে প্রস্তুতি শুরু বিজেপির

কলকাতা: টার্গেট ২০১৬। বিধানসভা ভোটে রাজ্যে ক্ষমতা দখলই এখন বিজেপির একমাত্র লক্ষ্য। আজ থেকে শহরে শুরু হল রাজ্য কমিটির বর্ধিত বৈঠক। সেখানেই দলের নয়া এই মিশনের কথা জানালেন কেন্দ্র ও রাজ্যের নেতারা। কাল ওই বৈঠকে ভাষণ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

রাজ্য কমিটির বর্ধিত বৈঠকে হাজির হয়েছেন কমবেশি ৩০০ প্রতিনিধি। এসেছেন কংগ্রেস ছুট নেতারা। হাজির প্রাক্তন আমলারাও। তৃণমূলের অপশাসনের অভিযোগ তুলে সভায় মুখর হন বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহা। এবার মিশন ২০১৬। জনতার দরবারে বিকল্প  প্রশাসনের ছবি তুলে ধরতে চায় বিজেপি। কী সেই বিকল্প, তাও এদিন জানিয়ে দেন রাজ্য সভাপতি।

ক্ষমতা দখলের জন্য চাই জবরদস্ত সংগঠন। কীভাবে গড়ে উঠবে সেই সাংগঠনিক বিন্যাস? সর্বভারতীয় সাংগঠনিক সম্পাদকের ভাষণে স্পষ্ট হল তারই রূপরেখা।

কাল এই বৈঠকেই ভাষণ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। মিশন ২০১৬-র  নীল  নকশা আরও স্পষ্ট করে দেবেন তিনিই, আশাবাদী বিজেপি নেতারা।

 

.