'অন্য সম্পর্কে আপত্তি করায় শারীরিক নিগ্রহ', Rakesh-এর বিরুদ্ধে বিস্ফোরক Pamela

পামেলার আজকের বয়ানে রাকেশ সিংয়ের (Rakesh Singh) উপর চাপ আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে।

Reported By: অয়ন ঘোষাল | Updated By: Feb 25, 2021, 07:38 PM IST
'অন্য সম্পর্কে আপত্তি করায় শারীরিক নিগ্রহ', Rakesh-এর বিরুদ্ধে বিস্ফোরক Pamela
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল :  আদলত চত্বরে বিস্ফোরক পামেলা গোস্বামী (Pamela Goswami)। ধৃত বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ। মাদক কাণ্ডে ধৃত বিজেপি (BJP) যুব মহিলা মোর্চা নেত্রী এবার শারীরিক নিগ্রেহর মত গুরুতর অভিযোগ তুললেন রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে। আজ পামেলা গোস্বামীকে ৪ মার্চ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পামেলার (Pamela Goswami) অভিযোগ, রাকেশ (Rakesh Singh) তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে অন্য সম্পর্ক স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুমকি, পরে শারীরিক নিগ্রহ এবং শেষে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে এক গভীর ও ঘৃণ্য চক্রান্তের জাল বুনেছেন। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়ে তাঁর গাড়িতে সেদিন মাদক রেখেছিলেন রাকেশ। 

উল্লেখ্য, প্রথমে গোটা ঘটনায় পুলিস ষড়যন্ত্র করেছে বলে জানালেও, বিবৃতি পাল্টে আজ পামেলা (Pamela Goswami) জানান পুলিসি তদন্তে তিনি খুশি। বিচার ব্যাবস্থার প্রতি তাঁর পূর্ণ আস্থা রয়েছে। এমনকি অনুপম হাজরা বা সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধেও তাঁর কোনও অভিযোগ নেই বলে আজ পামেলা দাবি করেন। এদিকে ইতিমধ্যেই বিজেপি (BJP) নেতা রাকেশ সিংকে (Rakesh Singh) পুর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিস। 

আরও পড়ুন, রাকেশ-পামেলার 'ঘনিষ্ঠ' WhatsApp চ্যাটে নজর তদন্তকারীদের

প্রসঙ্গত, এই মামলায় আগামিকাল বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে পামেলা গোস্বামীর (Pamela Goswami) গোপন জবানবন্দি দেওয়ার কথা। এখন তিনি যদি আজকের এই বিবৃতি কাল গোপন জবানবন্দিতেও দেন, তাহলে তখন আর এই মামলা শুধুমাত্র মাদক পাচারের থাকবে না। তার সঙ্গে শ্লীলতাহানি এবং শারীরিক নিগ্রহের ধারাও যোগ হবে বলে মত ওয়াকিবহল মহলের। সেক্ষেত্রে পামেলার আজকের বয়ানে রাকেশ সিংয়ের (Rakesh Singh) উপর চাপ আরও বাড়ল বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন, কুঁদঘাটের ম্যানহোল পরিষ্কার করতে ঢুকলেন ৭, ফিরলেন না ৪ জন