মমতার কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ যুব মোর্চার, হাজরায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

ন্যাজাটের ঘটনার প্রতিবাদে এদিন রাজ্যজুড়ে রাস্তায় নেমেছেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Updated By: Jun 9, 2019, 11:26 PM IST
মমতার কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ যুব মোর্চার, হাজরায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

নিজস্ব প্রতিবেদন: ন্যাজাটে দলীয় কর্মী খুনের প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ দেখাল বিজেপি। সেন্ট্রাল অ্যাভিনিউতে প্রতিবাদ দেখায় যুব মোর্চা। হাজরায় বিক্ষোভ শুরুর আগে বিজেপি কর্মীদের আটক করে পুলিস। মহিলা পুলিসের সঙ্গে ধস্তাধস্তিও হয়  গেরুয়া শিবিরের মহিলা মোর্চাক সদস্যদের। 

ন্যাজাটের ঘটনার প্রতিবাদে এদিন রাজ্যজুড়ে রাস্তায় নেমেছেন বিজেপি কর্মী-সমর্থকরা। হাজরায় বিজেপিকে বিক্ষোভ প্রদর্শনে বাধা দিয়েছে পুলিস। মহিলা পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতেও জড়়ান বিজেপি মহিলা মোর্চার কর্মীরা। যান চলাচল সচল রাখতে বেশ কয়েকজন বিজেপি কর্মীকে আটক করে পুলিস। সেন্ট্রাল অ্যাভিনিউয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল পোড়়ান বিজেপি কর্মী-সমর্থকরা। লাঠিচার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে পুলিস।  

গতকাল বিজেপি-তৃণমূল সংঘর্ষ ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় হাটগাছি। ঘটনায় মৃত্যু হয়েছে বিজেপির প্রদীপ মণ্ডল (৩৬) ও সুকান্ত মণ্ডলের (২৮)। এখনও নিখোঁজ দেবদাস মণ্ডল। মারা গিয়েছেন তৃণমূল কর্মী কায়ুম মোল্লা। গত কয়েকদিন ধরে ওই এলাকাটি উত্তপ্ত ছিল। অভিযোগ, শনিবার বিজেপির পতাকা খুলতে যান তৃণমূলের লোকজন। বাধা দেন বিজেপি কর্মীরা। দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করেছে। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে তৃণমূল কর্মী কায়ুম মোল্লার। এদিন বিজেপির উপরে হামলার অভিযোগে রাজ্যজুড়ে বিক্ষোভ দেখায় গেরুয়া শিবির।

আরও পড়ুন- সন্দেশখালি সংঘর্ষের দায় নিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই, দাবি মুকুল-কৈলাসের

 

.