'আর নয় মহিলাদের অসুরক্ষা'! বিপদে নারীদের পাশে দাঁড়াতে নয়া প্রকল্প বিজেপির

এখন থেকে কোনও মহিলা বিপদে পড়লে ফোন বা হোয়াটসঅ্যাপ করতে পারেন বিজেপি সদস্য সংগ্রহ নম্বরে।

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 22, 2020, 07:28 PM IST
'আর নয় মহিলাদের অসুরক্ষা'! বিপদে নারীদের পাশে দাঁড়াতে নয়া প্রকল্প বিজেপির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মহিলাদের উপর অত্যাচার, সেই ইস্য়ুতে এবার বই বের করল বিজেপি মহিলা মোর্চা। বইয়ে গত সাড়ে ৯ বছরে মহিলাদের উপর কী কী অত্যাচার হয়েছে, তার বর্ণণা করা হয়েছে, বলে জানিয়েছেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পাল।

উল্লেখ্য, কিছুদিন আগে মহিলাদের সুরক্ষার জন্য মার্শাল আর্ট দেওয়ার প্রশিক্ষণের কথা ঘোষণা করেছিল বিজেপি মহিলা মোর্চা। এবার তার পাশাপাশি, একটি হোয়াটসঅ্যাপ নম্বরও চালু করল গেরুয়া শিবির। বিজেপি মহিলা মোর্চার তরফে জানানো হয়েছে, এখন থেকে কোনও মহিলা বিপদে পড়লে ফোন বা হোয়াটসঅ্যাপ করতে পারেন বিজেপি সদস্য সংগ্রহ নম্বরে।

বিজেপি মহিলা মোর্চার এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে, 'আর নয় মহিলাদের অসুরক্ষা'। পাশাপাশি এদিন অগ্নিমিত্রা দোলা সেনদের কটাক্ষ করে বলেন, "রাজ্যসভায় যেভাবে বিরোধ করলেন দোলা সেন সহ অন্যান্যরা, তার জন্য বাংলা মানুষের কাছে আমি ক্ষমা চাইছি। বিজেপি দলে এলে শুদ্ধ করে নেব।" 

একইসঙ্গে 'বিশ্বভারতীতে সেক্স Racket' মন্তব্যে তিনি যে এখনও অনড়, তা এদিন আরও একবার স্পষ্ট করে দিলেন বিজেপি মহিলা মোর্চা সভাপতি। বলেন, "বিশ্বভারতী নিয়ে যা বলেছি, তা ঠিক বলেছি। মানুষের সাথে কথা বলে বলেছি। তবে বিতর্ক করতে চাই না। বিজেপি পরিবারে দিদি-ভাই বিতর্কে চাই না আপনারা নাক গলান।"

আরও পড়ুন, 'যাঁরা অতীতকে ভুলে যান, তাঁদের ভবিষ্যত অন্ধকার', বিস্ফোরক শুভেন্দু! বিঁধলেন কাকে?

.